সুশান্ত সিং রাজপুতের ট্র্যাজেডি নিয়ে সিনেমা!

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পাঁচদিনের মাথায় তার মৃত্যু নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক বিজয় শেখর গুপ্তা। ছবির নাম সুইসাইড অর মার্ডার? ছবির ফার্স্ট লুকও প্রকাশ করেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে সুশান্তর জীবন নিয়েই তৈরি হবে এ ফিল্ম। মুম্বাই মিররকে পরিচালক বিজয় শেখর জানান, এ ছবির মাধ্যমে তিনি বলিউডের অন্ধকার দিকটা তুলে ধরতে চান। এই গ্ল্যামার দুনিয়ায় অভিনেতাদের সংগ্রামের কথা বলবে এ ছবি।

ছবির পোস্টারে দেখা যাচ্ছে ‘সুইসাইড অর মার্ডার?’ নামের সঙ্গে ট্যাগলাইন হিসেবে রয়েছে—একটা তারকা হারিয়ে গেল। টুইটারে সেই মোশন পোস্টার শেয়ার করে হ্যাশট্যাগে সুশান্ত সিং রাজপুতের নামও যোগ করেছেন বিজয় শেখর গুপ্ত। এ ছবির সৃজনশীল পরিচালক ও প্রযোজকের ভূমিকায় থাকছেন তিনি, পরিচালক হিসেবে কাজ করবেন শমীক মৌলিক।

মুম্বাই মিররকে পরিচালক আরো জানিয়েছেন, আমি এ ছবি তৈরি করছি বলিউডের কয়েকজন বড় তারকা ও প্রযোজনা সংস্থার একচেটিয়া রূপটা তুলে ধরার জন্য। বলিউডের প্রভাবশালীদের আত্মীয় নন এমন অভিনেতারা প্রতিভা থাকা সত্ত্বেও এই দলবাজির শিকার হন। সুশান্তের সঙ্গে যে অন্যায়গুলো হয়েছে, আমার ছবিতে এর সবকিছু ধরা পড়বে। ছেলেটাকে ওর জীবন শেষ করে দিতে বাধ্য করা হয়েছে। পরপর অনেক ছবি থেকে ওকে বাদ দেয়া হয়েছে।’

বিজয় আরো যোগ করেন, তার এ ছবি সুশান্তের বায়োপিক নয়, বরং সুশান্ত সিং রাজপুতের জীবনের অনুপ্রেরণায় তৈরি হবে। সুশান্ত ছাড়াও বলিউডে এমন পরিস্থিতিতে পড়তে হয়েছে এমন আরো কয়েকজন অভিনেতার বেদনা ও সংগ্রামও তুলে ধরা হবে। ছবিতে বলিউডের অনেক গোপন কথা উঠে আসবে। ছবি ও বলিউডে সবার সমান অধিকার আছে, তা সেটা বি-টাউনের কারো আত্মীয় হোক কিংবা বাইরের কেউ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *