সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মরহুম সাজু মাস্টারের ছেলে আক্তারুজ্জামান আকন্দ শাকিল

সুন্দরগঞ্জ প্রতিনিধি, নাঈম ইসলাম : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক চমক ও আলোচনায় এসেছেন তরুন সমাজসেবক আক্তারুজ্জামান আকন্দ শাকিল। তিনি ইতিমধ্যে উপজেলার একটি পৌরসভা ও ১৫ টি ইউনিয়নের জনসাধারণের দোয়া কামনায় গণসংযোগ করছেন। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেন।
নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে আক্তারুজ্জামান আকন্দ শাকিল বলেন , আমি সামাজিক ও মানবিক কাজগুলো আগে থেকেই চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি, উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।
উপজেলার একাধিক সাধারণ ভোটারও স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন, মোঃ আক্তারুজ্জামান আকন্দ শাকিল জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই মানবিক ও সামাজিক জনসেবামুলক কাজ করে আসছেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করে নতুন আলোড়ন সৃষ্টি করবে।
উল্লেখ্য,সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান আকন্দ শাকিল সুন্দরগঞ্জ উপজেলার ১০ নং শান্তিরাম ইউনিয়নের বাসিন্দা ও বেলকা এম.সি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মরহুম সাজু মাস্টারের ছেলে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *