সালমান-ক্যাটরিনার ছবিতে ভিলেন হচ্ছেন ইমরান হাশমি

সালমান খান ও ক্যাটরিনা কাইফ আবার আসছেন টাইগার সিরিজের ছবি নিয়ে। ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন। এবার আসবে টাইগার থ্রি। কয়েকদিন আগে টাইগার থ্রিতে সালমান ও ক্যাটরিনার যুক্ত হওয়ার খবর চাউর হয়েছিল। এটাও জানা যায় যে মার্চে ছবির শুটিং শুরু হবে। ছবিতে ভিলেন কে হবে তা এতদিন প্রকাশিত হয়নি। তবে গতকাল জানা গেছে, টাইগার থ্রির প্রযোজক ও পরিচালক ছবির ভিলেন চরিত্রের কাস্ট চূড়ান্ত করেছেন।

টাইগার থ্রির প্রযোজক যশ রাজ ফিল্মস চেয়েছে ভিলেন জনরায় নতুন কাজ করছেন এমন কাউকে নেয়ার। যেমনটা তারা করেছিলেন টাইগার জিন্দা হ্যায় ছবিতে। এতে ভিলেন হিসেবে নেয়া হয়েছিল সাজ্জাদ দেলাফ্রুজকে। ছবিতে সাজ্জাদের অভিনয় প্রশংসা কুড়িয়েছে। এবার টাইগার থ্রিতে ভিলেন হিসেবে দেখা যাবে ইমরান হাশমিকে। ছবির প্লট সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি।

গত বছর ঈদে সালমান খান স্কার্ফ জড়িয়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন। কবির খানের এক থা টাইগার ও আলী আব্বাস জাফরের টাইগার জিন্দা হ্যায় ছবিতে সালমান খানের চরিত্রটির সঙ্গে স্কার্ফের সম্পর্ক আছে, আর তাই দর্শকরা সে সময়ই টের পেয়েছিলেন ‘টাইগার’ আবার ফিরছেন।

সালমান খান এখন ব্যস্ত বিগ বস নিয়ে। এরপর তিনি শাহরুখ খানের পাঠান ছবির শুটিং করবেন। এ ছবিতে তার ক্যামিও দেখা যাবে। এরপর মার্চে শুরু করবেন টাইগার থ্রির শুটিং। অন্যদিকে ইমরান হাশমিকে টাইগারের বিপরীতে দেখতে দর্শকরাও নিশ্চয় আগ্রহী হয়ে উঠছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *