দীপিকা ও রণবীর কাপুরের মাস্কের দাম ২৫ হাজার রুপি!

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরকে প্রায়ই একই রকম মাস্ক পরে ঘুরতে দেখা যায়। তাদের এ মাস্কের দাম ২৫ হাজার রুপি।

করোনাভাইরাস মহামারী মাস্ককে অত্যাবশ্যকীয় করে তুলেছে। ভাইরাসের বিস্তার রোধে বিশ্বব্যাপী মাস্ক ব্যবহারের প্রবণতা সৃষ্টি হয়েছে। অত্যাবশ্যকীয় হলেও ফ্যাশন ডিজাইনার কিংবা লাক্সারি ব্র্যান্ডগুলো মাস্ককে বিলাসী আইটেমে রূপ দিয়েছে। অনেক সময় এসব মাস্ক দেখতে খুব সাধারণ হলেও দামে বেশ চড়া।

বলিউডের সুপারস্টার দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর সাধারণত ব্যবহার করেন লুই ভিতোর ফেস মাস্ক। এগুলো একেকটির দাম ২৫ হাজার রুপি।

সম্প্রতি দীপিকাকে দেখা গেল মুম্বাইয়ের এক রেস্টুরেন্টের বাইরে। পাপারাজ্জিরা দীপিকার এক ঝলকের ছবি নিতে ভোলেননি। তার মুখে ছিল কালো রঙের মাস্ক। এছাড়া স্বামী রণবীর সিংয়ের সঙ্গেও তাকে দেখা গেছে কালো মাস্কে। আবার রণবীর সিংকেও কয়েকবার দেখা গেছে দীপিকার মতোই লুই ভিতোর একই রকম কালো মাস্ক পরে ঘুরতে।

অন্যদিকে অভিনেতা রণবীর কাপুরকেও দেখা যায় কালো মাস্কে। দীপিকার জন্মদিনের পার্টিতে রণবীর কাপুর তার গার্লফ্রেন্ড আলিয়া ভাটকে নিয়ে গিয়েছিলেন। রণবীরের মুখে ছিল লুই ভিতোর মাস্ক।

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন যে কালো মাস্ক পরেন সেগুলো একই রকম। দুটোই কালো রঙের এবং লুই ভিতো ব্র্যান্ডের। এসব মাস্কের একেকটির দাম ৩৫৫ মার্কিন ডলার, যা ভারতীয় মুদ্রায় হয় ২৫ হাজার ৭৭০ রুপি। মাস্কগুলোতে লুই ভিতোর লোগো থাকে। আর মাস্কগুলো রাখার জন্য একটা সিল্কের পাউচও দেয়া হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *