রাজমৌলির ঐতিহাসিক ড্রামার নতুন পোস্টার

বাহুবলি খ্যাত পরিচালক এসএস রাজমৌলি পরিচালিত নতুন ছবি আরআরআর। ছবির ট্যাগলাইন রাইজ, রোর, রিভল্ট; সহজ করে বললে উঠে দাঁড়াও, হাঁক ছাড়ো এবং বিদ্রোহ করো। ব্রিটিশদের বিরুদ্ধে অন্ধ্র প্রদেশে রাম্পা বিদ্রোহের নেতা আল্লুরাই সীতারাম রাজুর জীবন নিয়ে ফিকশনাল ফিচার ফিল্ম হবে আরআরআর। স্থানীয় বনচারী আদিবাসীদের মুক্ত চলাচলে বাধা সৃষ্টি করে আইন করেছিল ব্রিটিশ প্রশাসন। সেখান থেকেই শুরু হয় আল্লুরাই রাজুর বিদ্রোহ। ছবিতে রাজুর চরিত্রে দেখা যাবে দক্ষিণের তারকা রাম চরণকে।

সম্প্রতি পরিচালক এসএস রাজমৌলি রাম চরণের নুতন লুকসহ আরআরআর ছবির একটি পোস্টার প্রকাশ করেছেন। ছবিতে রাম চরণকে দেখা যাচ্ছে কোনো লক্ষ্যে তীর ছুড়তে উদ্যত এক পৌরাণিক নায়কের বেশে। পোস্টারটি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভারতের দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

পোস্টার শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাম চরণ লিখেছেন, সাহস, মর্যাদা আর ন্যায়পরায়ণতা। তার মধ্যে এসবই ছিল। আল্লুরাই সীতারাম রাজুর চরিত্রে অভিনয় করতে পেরে আমি সম্মানিত।

ছবিতে রাম চরণের প্রেমিকার চরিত্রে দেখা যাবে বলিউডের আলিয়া ভাটকে। মার্চের শুরুতে ছবিতে আলিয়া ভাটকে নিয়ে একটি পোস্টার প্রকাশ করেছিলেন রাজমৌলি।

আরআরআর বড় পর্দায় মুক্তি পাবে আগামী ১৩ অক্টোবর। ছবিটি তেলেগু, কন্নড়, তামিল, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিতে একটি চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকেও। ছবিতে আরো অভিনয় করেছেন আন্তর্জাতিক তারকা অলিভিয়া মরিস, রে স্টিভেনসন ও অ্যালিসন ডুডি। ছবিটিকে বিবেচনা করা

হচ্ছে হিস্টোরিক্যাল ড্রাম জনরায়। ধারণা করা হচ্ছে, আল্লুরাই সীতারাম রাজু ও কোমারাম ভীমের জীবনের একটি কাল্পনিক গল্প দেখা যাবে ছবিতে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *