যুক্তরাষ্ট্রের কলোরাডোতে একটি সুপারমার্কেটে বন্দুকধারীর নির্বিচার গুলী, পুলিশসহ ১০জন নিহত, জানিয়েছে সিএনএন

মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৪ টায় কলোরাডোর বোল্ডারে একটি সুপার মার্কেটে বন্দুকধারীর এলোপাথারি গুলিতে গুলিবিদ্ধ হয়ে ১০ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তা আছে বলে বিবিসির খবরে বলা হয়েছে।

[৩] স্থানীয় পুলিশ কর্মকর্তা কেরি ইয়ামাগুচি জানিয়েছেন, হামলাকারী এখন পুলিশ হেফাজতে আছেন এবং পুলিশের পক্ষ থেকে জনগনকে আতঙ্কিত না হবার জন্য আহ্বান জানানো হয়েছে।

[৪] এর আগে কিং সোপার্স সুপারমার্কেট নামে ওই স্টোরে অভিযুক্ত বন্দুকধারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছিলেন বলে প্রাথমিক ভাবে জানিয়েছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অন্য এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এআর-১৫ স্টাইলের রাইফেল ব্যবহার করে এই হামলা চালানো হয়েছে।
অসুস্থ হয়ে হাসপাতালে গয়েশ্বর চন্দ্র রায় ≣ [১] ভারতের বিহারে বিধানসভা নির্বাচন ২৮ অক্টোবর শুরু ≣ [১] করোনাভাইরাস রোধে বিমান বাহিনীর নানা কার্যক্রম গ্রহণ

[৫] এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, কলোরাডোর দক্ষিণ বৌলডারে অবস্থিত ওই গ্রোসারি সুপারমার্কেটে হঠাৎ এক ব্যক্তি আসেন। ভেতরে ঢোকার পরই কোনো কথা না বলে রাইফেল দিয়ে গুলিবর্ষণ শুরু করেন তিনি। এতেই হতাহতের ওই ঘটনা ঘটে।

[৬] ঘটনাস্থল সুপারমার্কেটের সামনে এখনও প্রচুর সংখ্যক পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

[৭] মার্কিন ওই সংবাদমাধ্যমটি জানিয়েছে, জামা পরিহিত নেই; এমন এক ব্যক্তিকে সুপারমার্কেটের ভেতর থেকে পুলিশ হেফাজতে নিতে দেখেছে তারা।

[৮] গ্রেফতারকৃত ওই ব্যক্তির হাতে ও ডান পায়ে রক্তের দাগ ছিল এবং হাতে হাতকড়া লাগানো ছিল। ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে অন্যত্র নিয়ে যাওয়া হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *