বাজারে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের কো-ব্র্যান্ডেড ফোরজি ফোন

সেলফোন অপারেটর গ্রামীণফোন ম্যাক্সিমাসের সঙ্গে মিলে সাশ্রয়ী ফোরজি ভিওএলটিই প্রযুক্তি সংবলিত ফোন বাজারে এনেছে। সাম্প্রতিক সময়ে চালু হওয়া ভয়েস-ওভার-এলটিই ক্ষমতাসম্পন্ন ৫ হাজার ৪৯৯ টাকা দামের ‘ম্যাক্সিমাস জি ১০ ম্যাক্স’ গ্রাহকদের গ্রামীণফোনের ফোরজি সেবা উপভোগ করতে সহায়তা করবে। 

গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ম্যাক্সিমাস জি ১০ ম্যাক্সে রয়েছে ১.৪ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর। ২ গিগাবাইট র্যামের এ ডিভাইসে ১৬ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে। অ্যান্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেমচালিত ফোনটিতে রয়েছে ৬.০৮৮ ওয়াটার ড্রপ ফুলভিশন ডিসপ্লে। এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের সঙ্গে ভিজিএ ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে। ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি সংবলিত ডিভাইসটির সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ফিচার হলো ভিওএলটিই প্রযুক্তি সমর্থন। ডিভাইসটি গ্রামীণফোনের বিক্রয় কেন্দ্রে পাওয়া যাচ্ছে।

গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, সবার জন্য ফোরজি সেবা নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টারই একটি উদ্যোগ স্বল্পমূল্যে এ কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট নিয়ে আসা। সাশ্রয়ী হ্যান্ডসেটটি আমাদের বিস্তৃত ফোরজি-এলটিই নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের নিউ নরমাল জীবনধারার ডিজিটাল সেবা প্রাপ্তিতে সহায়তা করবে।

আমরা বিশ্বাস করি প্রয়োজন অনুযায়ী সাশ্রয়ী মূল্যে আধুনিক সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া সম্ভব।

গ্রাহকদের সেবার মানোন্নয়ন বৃদ্ধি করার লক্ষ্যে দেশব্যাপী আধুনিক প্রযুক্তি ছড়িয়ে দিতে গ্রামীণফোন নতুন নতুন প্রযুক্তি বাজারে নিয়ে আসার জন্য ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। ভয়েস-ওভার-এলটিই বা ভিওএলটিই হলো এমন একটি প্রযুক্তি, যার মাধ্যমে ফোরজি/এলটিই নেটওয়ার্কে ভয়েস কল করা যায়। এ সেবার মাধ্যমে কলের ক্ষেত্রে দুজন গ্রাহক দ্রুততর কল সংযোগ সময় এবং এইচডি মানসম্পন্ন ভয়েস কলের অভিজ্ঞতা লাভ করবেন। ভিওএলটিইর মাধ্যমে গ্রাহকরা ভয়েস কলের সময়ও ফোরজি নেটওয়ার্কের অন্তর্ভুক্ত থাকবেন এবং নিরবচ্ছিন্নভাবে উচ্চগতির ফোরজি ইন্টারনেটের অভিজ্ঞতা নিতে পারেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *