নিজের ফার্মহাউজে প্রোমো শুট করবেন সালমান!

করোনা মহামারীর কারণে কয়েক মাস ধরেই বন্ধ বলিউডের শুটিং। সম্প্রতি শুটিং শুরুর তোড়জোড় শুরু হয়েছে। শুটিংয়ের জন্য জারি হয়েছে একাধিক গাইডলাইন। লকডাউনের মধ্যে অনেকে শর্টফিল্ম বানিয়েছিলেন, মিউজিক ভিডিওও শুট করেন কেউ কেউ। তাদের মধ্যে আছেন সালমান খানও। এবার তিনি একটি রিয়ালিটি শোর প্রোমো বানাতে যাচ্ছেন। আর সেটা করবেন লকডাউনে থেকেই, তার পানভেল ফার্মহাউজে। ভারতীয় অনেক গণমাধ্যম জানাচ্ছে, কয়েক দিনের মধ্যেই শুট করে ফেলবেন জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’-এর প্রোমো।

১৪ জুন ঘোষণা হওয়ার কথা ছিল ‘বিগ বস ১৪’। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। ধারণা করা হচ্ছে, এ শো শুরু হতে আরো মাসখানেক সময় লাগবে। তবে করোনার জন্য যাতে শো বন্ধ না হয়, তার চেষ্টা চালাচ্ছেন নির্মাতারা। নতুন নতুন কৌশল নেয়া হচ্ছে, বিষয়ে আসবে পরিবর্তন। তবে তার আগে প্রোমো শুট সেরে নিতে চায় চ্যানেল কর্তৃপক্ষ। এই জুনেই প্রোমোটি প্রচার শুরু হবে আর বিগ বস ১৪ শুরু হবে অক্টোবর।

অন্য সিজনগুলোর মতো ‘বিগ বস ১৪’-তেও হোস্ট থাকবেন সালমান খান। প্রথমে ধারণা করা হয়েছিল, লকডাউনের কারণে যেমন ঘোষণা পিছিয়ে গেল, তেমনি পিছিয়ে দেয়া হবে প্রোমো শুট। কিন্তু সম্প্রতি অমিতাভ বচ্চন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র পরের সিজনের শুটিং করেছেন বাড়ি থেকেই। তাতেই হয়তো টনক নড়েছে ‘বিগ বস’ কর্তৃপক্ষের। তাই এ শোর প্রোমো শুট নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন নির্মাতারা।

এবার বিগ বসের শোর মধ্যে কিছু পরিবর্তন আনা হবে। তাই প্রোমোও হবে ভিন্ন ধরনের। আপাতত সেই পরিকল্পনাই সাজাচ্ছে সংশ্লিষ্ট ক্রিয়েটিভ টিম।

লকডাউনের মধ্যে নিজের পানভেল ফার্মহাউজে রয়েছেন সালমান খান। সেখানেই নাকি তিনি শুটিং করবেন বলে শোনা যাচ্ছে। সালমান খান প্রযোজকদের জানিয়ে দিয়েছেন, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে যেন শুটিং করা হয়। তিনি এও অনুরোধ জানিয়েছেন, শোর সময়ও যেন সামাজিক দূরত্বের কথা মাথায় রাখা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *