কানামাছির শুটিং স্পট থেকে ইমন

গত বছরের অক্টোবর থেকে একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন অভিনেতা মামুনুন ইমন। ‘বীরত্ব’ ও ‘বিয়ে আমি করবো না’ ছবি দুটির পর বর্তমানে নতুন একটি ছবির শুটিং করছেন ইমন। ছবির বিষয়ে কথা বলতে ফোন করা হয় তাকে। কথা হলো ছবিটি সম্পর্কে। ইমন এ মুহূর্তে ‘কানামাছি’ ছবির কাজ করছেন। কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দবানের বিভিন্ন স্থান ঘুরে হচ্ছে ছবির শুটিং। কয়েকদিন আগে কক্সবাজারে পাঁচদিনের শুটিং সম্পন্ন করেছেন। এখন বান্দরবানে শুটিং করছেন। এখানে শুটিং চলবে ১০-১১ দিনের মতো। কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামাটির মতো মনোরম পরিবেশে ঘুরে ঘুরে শুটিং করতে দারুণ লাগছে বলে জানালেন ইমন। তার ভাষ্যে, ‘অসাধারণ লাগছে। গল্পের প্রয়োজনে আমাদের তিন-চারদিন পরপর রিসোর্ট পরিবর্তন করতে হচ্ছে। এটা একটু কষ্টের। তবে দর্শকরা অনেক মজা পাবেন।’

ইমনের ‘বীরত্ব’ ছিল একটি সামাজিক ছবি, যেখানে তিনি একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। ‘বিয়ে আমি করবো না’য় তাকে কমেডি চরিত্রে দেখা যাবে। আর ‘কানামাছি’ ছবিতে অভিনয় করছেন একজন ইউটিউবার হিসেবে। নিজের চরিত্র ও ছবির গল্প সম্পর্কে তিনি বললেন, ‘আমার চরিত্রের নাম নিবিড়। খুব চটপটে, এ যুগের ছেলে। একজন ইউটিউবার। আর কানামাছি মূলত একটা ট্যুরের ছবি। একটা বাস ভাড়া করে গাইড সঙ্গে নিয়ে আমরা ট্যুরে যাই। এ ট্যুর চলাকালে বিভিন্ন ঘটনা ঘটতে থাকবে। এভাবে ছবির গল্পটি এগিয়ে যাবে। ছবির মধ্যে কিছু থ্রিল রয়েছে। সেটা এখনই বলতে চাই না। সব মিলিয়ে এখনকার সময়ের জন্য কানামাছি একটা ভালো ছবি।’ কানামাছি ছবিতে আরো আছেন আ খ ম হাসান, সুজাত শিমুল, তারেক স্বপনসহ অনেকে।

ইমনের কথায় জানা গেল, বান্দরবান অংশের শুটিং শেষে ঢাকায় ফিরবেন তারা। এরপর ঢাকায় ছবির কিছু অংশের শুটিং হবে। কানামাছিতে ইমনের বিপরীতে অভিনয় করছেন সূচনা আজাদ। সম্প্রতি তারা ছবির দুটি গানের শুটিং শেষ করেছেন। এর মধ্যে একটি গান কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়ের। ইমন আরো জানালেন, ছবিতে মাহতিম সাকিবের গান গাওয়ার কথাও রয়েছে। সবকিছু মিলিয়ে কানামাছির শুটিং করতে বেশ ভালোই লাগছে। অবশ্য ভালো লাগার উচ্ছ্বাস তার কণ্ঠস্বরেই প্রস্ফুটিত হচ্ছিল। কানামাছির কাজ শেষ করে নতুন আরেকটি ছবির কাজ শুরু করবেন ইমন। আলাপের শেষে এমনটাই জানালেন তিনি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *