আলাদিনের সেটে নাওমি স্কটকে দীপিকা ভেবে ভুল

ডিজনির আলোচিত ছবি আলাদিনে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন নাওমি স্কট। ২০১৯ সালে মুক্তি পাওয়া এ ছবিতে তাকে দেখা গিয়েছে প্রিন্সেস জেসমিনের চরিত্রে। চরিত্রটির জন্য অনেকেই অডিশন দিয়েছিলেন, যার মধ্যে ছিলেন তারা সুতারিয়া। শেষমেশ চরিত্রটির জন্য ডেকে নেয়া হয় নাওমি স্কটকেই। এরপর নাওমিকে ক্রিস্টেন স্টুয়ার্ট ও এলা বালিনস্কার সঙ্গে দেখা গেছে চার্লিস অ্যাঞ্জেলস ছবিতে।

নাওমি স্কট জন্মেছেন গুজরাতি মা ও ইংরেজ বাবার ঘরে। সম্প্রতি এক আলাপে নাওমি জানিয়েছেন কীভাবে একবার তাকে অন্যরা বলেছিল যে তিনি দেখতে বলিউডের দীপিকা পাড়ুকোনের মতো।

সে ঘটনার বর্ণনা দিয়েছেন নাওমি এক রেডিও অনুষ্ঠানে। ‘আমি একটা মজার ঘটনা বলতে চাই। আমি সেটে “নাগাড়া সাঙ্গ ঢোল বাজে” (দীপিকা অভিনীত গোলিও কা রাসলীলা রামলীলা ছবির গান) গানটা শুনছিলাম। আমার আশপাশে সবাই আমেরিকান শিল্পী ও ক্রুরা ছিল। গানটা আমার খুব পছন্দের। হঠাৎ একজন বলে উঠল, “এটা খুব সুন্দর, তুমিই তো এ গানে নেচেছিলে?” আমি বলে উঠি, হ্যাঁ, হ্যাঁ।’

নাওমি আরো বলেন, ‘আমি নিজে নিজে ভেবেছি, আমাকে দীপিকা নয় বরং কোনো খারাপ শিল্পীর সঙ্গে তুলনা করা হতে পারত। কিন্তু তা হয়নি, আর দীপিকা খুব সুন্দর, তাই আমিও আমাকে দীপিকা ভাবায় “হ্যাঁ” বলেছিলাম।’

আলাদিন ছবিতে নাওমি ছাড়াও ছিলেন উইল স্মিথ, মীনা মাসুদ।

অন্যদিকে দীপিকা নিজেও হলিউডে কাজ করেছেন। ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ ছবিতে তাকে দেখা গেছে ভিন ডিজেলের বিপরীতে। ছবিটির সিক্যুয়ালেও দীপিকার কাজ করার কথা রয়েছে।

ভারতে লকডাউনে ঘরে বসে দীপিকা অনেকগুলো ছবির চিত্রনাট্য পড়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি দ্রুতই নতুন ছবির কাজ শুরু করবেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *