আর্যার সাফল্যে পারিশ্রমিক বাড়াবেন সুস্মিতা সেন?

বলার অপেক্ষা রাখে না, সুস্মিতা সেনের ডিজিটাল অভিষেক সফল হয়েছে। আর্যায় তার অভিনয়, ব্যক্তিত্ব দর্শকদের নতুন করে মুগ্ধ করেছে। আর্যার সাফল্যে ডিজনি প্লাস হটস্টার সুস্মিতা সেন ও পরিচালক রাম মাধভানিকে নতুন প্রকল্পে চুক্তিবদ্ধ করতে চাইছেন।

তবে ডিজনির আশা কতটা পূরণ হবে সেটা এখনো নিশ্চিত নয়। বলিউড হাঙ্গামা জানাচ্ছে, এক্ষেত্রে মূল সমস্যাটা হবে খোদ সুস্মিতা সেনকে নিয়েই। কারণ তিনি এখন তার পারিশ্রমিক বাড়াতে চাইছেন। অবশ্য এমনটা তো হওয়ারই কথা। আর্যা সিরিজের সাফল্যের পেছনে ছিল পর্দায় সুস্মিতার ব্যক্তিত্বের প্রভাব এবং তারকা খ্যাতি। তিনিই আর্যার নায়ক। আর তাই তিনি বলিউডের প্রথম সারির তারকাদের মাপে পারিশ্রমিক চাইবেন না-ই বা কেন?

একদিকে সুস্মিতা সেন যখন নিজের সাফল্যের পরিপ্রেক্ষিতে পারিশ্রমিক বাড়াতে চাইছেন ঠিক তখনই উল্টো দিকে ডিজনি প্লাস হটস্টার তার ব্যয় সংকোচন করতে চাইছে। এরও কারণ আছে। তাদের সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় কনটেন্টগুলো আশানুরূপ সাফল্য পায়নি। লক্ষ্মীসহ আরো কয়েকটি প্রকল্পের ব্যর্থতা ডিজনিকে তাদের আর্থিক বিষয়াদি নিয়ে দুশ্চিন্তায় ফেলেছে। একই সঙ্গে তারা ছবির মান নিয়েও নতুন করে সতর্ক হতে চাইছে।

আর্যার দ্বিতীয় সিজন নিয়ে ভাবছে ডিজনি হটস্টার। অবশ্য আর্যার পরিচালক রাম মাধভানি এখন যুক্ত রয়েছেন একটি ফিচার ফিল্মে। ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়াকে। এ ছবির শুটিং শুরু হবে আগামী ডিসেম্বরে। তাই আর্যার দ্বিতীয় সিজন যে আগামী বছরের আগে মুক্তি পাচ্ছে না তা এক রকম নিশ্চিত।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *