আমিরের লাল সিং চাড্ডা থেকে সরে দাঁড়ালেন বিজয় সেতুপতি

বিজয় সেতুপতি ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে নিশ্চিত করেছেন যে তিনি আমির খানের লাল সিং চাড্ডা ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। ছবিটি টম হ্যাংকসের বিখ্যাত ফরেস্ট গাম্পের অফিশিয়াল রিমেক।

মাস্টার ছবির সাফল্যে ভাসছেন দক্ষিণি অভিনেতা বিজয় সেতুপতি। বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল, দক্ষিণের এ আলোচিত অভিনেতা যুক্ত হবেন আমির খানের লাল সিং চাড্ডা ছবিতে। ২০২০-এর গ্রীষ্মে এ ছবির শুটিং করার কথা ছিল বিজয়ের। কিন্তু নভেল করোনাভাইরাসের মহামারীতে শুটিং পিছিয়ে যায়।

গতকাল ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, বিভিন্ন কারণে বিজয় সেতুপতি লাল সিং চাড্ডা থেকে সরে দাঁড়িয়েছেন। ছবিতে আমির খানের বন্ধুর ভূমিকায় অভিনয় করার কথা ছিল বিজয় সেতুপতির। ফরেস্ট গাম্প ছবিতে টম হ্যাংকসের বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন মিকেল্টি উইলিয়ামসন। শোনা যাচ্ছে, নির্মাতারা চিত্রনাট্যকে কিছুটা বদলে দিয়ে সেতুপতির চরিত্রটি একজন তামিলের করা হয়েছে।

গুঞ্জন শোনা যাচ্ছে, আমির খান ক্ষুব্ধ হয়েছেন বিজয়ের ওপর। কারণ সম্প্রতি তার ওজন বেড়েছে, যা লাল সিং চাড্ডায় বিজয়ের চরিত্রটির জন্য মানানসই নয়। অন্যদিকে আগেই চুক্তিবদ্ধ অন্যান্য ছবির শুটিংয়ে ব্যস্ততা বেড়েছে সেতুপতির। তাই তিনি আমিরকে অনুরোধ করেছেন তার বদলে অন্য কোনো অভিনেতাকে খুঁজে নিতে।

লাল সিং চাড্ডা পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। এর আগে আমিরের সিক্রেট সুপারস্টারও তিনি পরিচালনা করেছিলেন। জানা গেছে, লাল সিং চাড্ডায় দর্শকরা ভারতে গত কয়েক বছরে উল্লেখযোগ্য যা ঘটেছে তা দেখতে পাবে। প্যারামাউন্ট ফিল্মের ফরেস্ট গাম্পেও সে সময়ের যুক্তরাষ্ট্রের বিভিন্ন ঘটনার দৃশ্যায়ন ছিল। মূল ছবির অনুসরণে আমির খানকে দেখা যাবে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও ঐতিহাসিক ব্যক্তিদের সঙ্গে। অবশ্য এগুলো সবই করা হয়েছে ভিএফএক্সের মাধ্যমে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *