অভিনয়ে ব্যস্ত নাদিয়া

ছোট পর্দার তরুণ অভিনেত্রী সালহা খানম নাদিয়া। বেশ কয়েক বছর ধরে নাদিয়া অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি নাদিয়া মাহমুদুর রহমান হিমির নির্দেশনায় ‘হাউজ নং নাইনটি সিক্স’ নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এদিকে ৩ জানুয়ারি থেকে এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘পরিবার’। এটি পরিচালনা করেছেন রাশেদা আক্তার লাজুক। এ ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নাদিয়া। এতে তার বিপরীতে রয়েছেন গহিন বালুচরের অভিনেতা তানভীর।

নাদিয়া অভিনীত আরটিভিতে প্রচারিত আরেকটি ধারাবাহিক হলো ‘চিটিং মাস্টার’। সম্প্রতি নাটকটির ৪০০ পর্ব প্রচারিত হয়েছে। সঞ্জিত সরকারের রচনা ও পরিচালিত ধারাবাহিকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে সালহা খানম নাদিয়া অভিনয় করছেন। চিটিং মাস্টারে অভিনয় করে পরপর দুই বছর শ্রেষ্ঠ অভিনেত্রী হন নাদিয়া। তিনি বলেন, ‘এ নাটকে অভিনয়ের জন্য আমি পরপর দুই বছর শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে আরটিভি স্টার অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছি। এজন্য পুরো টিমের প্রতি ভীষণ খুশি আমি।’

বর্তমানে বিভিন্ন চ্যানেলে প্রচারিত বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা যাচ্ছে নাদিয়াকে। এর মধ্যে রয়েছে বিবাহ হবে, ফ্যামিলি ফ্যান্টাসি, তোলপাড়, পিছুটান ইত্যাদি ধারাবাহিক।

রুনা লায়লার গাওয়া ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত ‘ফেরাতে পারিনি আর’ গানে মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হন নাদিয়া। তারও আগে সংগীতশিল্পী মিফতাহ’র গাওয়া ‘প্লিজ নিজের খেয়াল রেখো’ গানটিতে মডেল হিসেবে কাজ করে আলোচনায় এসেছিলেন নাদিয়া।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *