অনিশ্চয়তায় ‘কফি উইথ করণ’

বিপদে আছেন করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা তাকে স্বস্তিতে থাকতে দিচ্ছে না। বলিউডে নেপোটিজমের সংস্কৃতির অন্যতম চালক এই পরিচালক। তাই সুশান্তর আত্মহত্যার পেছনে করণকে দায়ী করে ক্ষোভ ঝাড়ছে মানুষ। এমন পরিস্থিতিতে সংকটে পড়েছে করণের সেলিব্রিটি টক শোর ভবিষ্যৎ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোস্যাল মিডিয়ায় করণের বিরুদ্ধে জনমত দেখেই নাকি কফি উইথ করণ সিজন-৭ শুরু না করার চিন্তাভাবনা শুরু করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় ভারতে তোলপাড় হয়েছে, যার রেশ এখনো শেষ হয়নি। তার মৃত্যুর পর এক সপ্তাহ পেরিয়ে গেলেও ভারতে সোস্যাল মিডিয়াজুড়ে চর্চার কেন্দ্রবিন্দুতে সুশান্ত সিং রাজপুত। সোমবারও দিনভর ভারতে টুইটারে এক নম্বরে ট্রেন্ডিং ছিল #ঋওজঋড়ত্ঝঁংযধহঃটহফবৎ৩০২, এই হ্যাশট্যাগ। অর্থাৎ সুশান্তর আত্মহত্যাকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না ভক্তরা। কঙ্গনা রানাওয়াত, শেখর কাপুর, মনোজ বাজপেয়ির মতো বলিউড ব্যক্তিত্বরাও ক্ষোভ ঝেড়েছেন বলিউডের একাংশের বিরুদ্ধে, যারা আউটসাইডার সুশান্তকে কোনোদিনই যোগ্য সম্মান দেননি। সুশান্তর আত্মহত্যার পর রোষের মুখে পড়েছেন করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুর, সালমান খানের মতো সুপারস্টাররা।

সুশান্তর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ড্রাইভের প্রযোজক করণ জোহর এবং তার শো কফি ইউথ করণ চরম রোষের মুখে পড়েছে। করণের এই শোতেই সুশান্তকে নিয়ে সোনম ও আলিয়ার মন্তব্যের জেরে ট্রোলিংয়ের মুখে পড়েছেন এ দুই নায়িকা।

সপ্তাহখানেক আগেই স্টার ওয়ার্ল্ড বাজারে এনেছিল কফি ইউথ করণের নতুন সিজনের প্রমো টিজার। সেই টিজার হটস্টারে এখনো রয়েছে। এই সেলিব্রিটি চ্যাট শোর সপ্তম সিজন আপতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সুশান্তর মৃত্যুর পর যেভাবে বিতর্কে জড়িয়েছেন করণ জোহর, তাতে চ্যানেল কর্তৃপক্ষ আপতত এ শোর নতুন সিজন শুট করতে আগ্রহী নন। নতুন সিজন শুরু হলে সোস্যাল মিডিয়ায় ফের বিতর্ক দানা বাঁধবে তা অনুমান করছে চ্যানেল কর্তৃপক্ষ। পিঙ্কভিলার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, করোনা সংকটে শোর শুট পিছিয়ে যায়। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক হলেও সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন। বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। তাই এর পর থেকে আদতেও এ শোর আগামী কোনো সিজন আসবে কিনা তাও

নাকি ভেবে দেখছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে শিগগিরই যে কফি ইউথ করণ ফিরছে না, এটা এক রকম নিশ্চিতই বলা যায়। পিঙ্কভিলার তরফে যোগাযোগ করা হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে। তবে এখনো তারা কোনো রকম জবাব দেননি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *