সড়ক দুর্ঘটনায় চার তরুণ অভিনেতা আহত

আলোচিত ওয়েব ফিল্ম নেটওয়ার্কের বাইরের চার অভিনেতা সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তারা হলেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল রাজ, খায়রুলবাসার ও জুনায়েদ।

বর্তমানে তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে রয়েছেন। এর মধ্যে অভিনেত্রী তুষির বাম পাঁজরের হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। আরেক অভিনেতা জুনায়েদ এখনো আইসিইউতে রয়েছেন। শরিফুল রাজ ও খায়রুল বাসারের অবস্থা আশঙ্কামুক্ত।

হাসপাতাল সূত্রে জানা গেছে, জুনায়েদ দুর্ঘটনাকবলিত গাড়িটির মাঝখানে বসেছিলেন। বেশ চোট পেয়েছেন, তবে সকালে তার জ্ঞান ফিরেছে। চিকিৎসকরা জানিয়েছেন যে তিনি আশঙ্কামুক্ত। আইসিইউতে রেখেই তার চিকিৎসা চলছে।

গুলশান থানার এএসআই কামরুজ্জামান গণমাধ্যমকে জানিয়েছেন, রাত আড়াইটা থেকে ৩টার দিকে দ্রুতগতিতে আসা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পিলারে ধাক্কা দেয়। গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে পাশে থাকা গার্ডরা গাড়ির ভেতর থেকে পাঁচজনকে উদ্ধার করে।

সম্প্রতি দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম নেটওয়ার্কের বাইরে। এতে অভিনয় করে প্রশংসা কুড়ান শরিফুল রাজ, খায়রুল বাসার, জুনায়েদ, ইয়াশ রোহান ও নাজিফা তুষিরা।

শরিফুল রাজ ন ডরাই সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। খায়রুল বাসার ঊনপঞ্চাশ বাতাস, মহানগর, চরের মাস্টার, ডার্ক সাইড অব ঢাকাসহ বেশকিছু সিনেমা, নাটক ও ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। রেদওয়ান রনির পরিচালনায় আইস্ক্রিম সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন নাজিফা তুষি। নতুন প্রজন্মের আলোচিত অভিনেতা-অভিনেত্রী তারা। তাদের দুর্ঘটনার খবরে নাটক ও চলচ্চিত্রপাড়ায় শোক বিরাজ করছে। শিল্পী ও নির্মাতারা তাদের দ্রুত সুস্থতা কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছেন। আলোচিত নির্মাতা আশফাক নিপুণ ফেসবুকে চারজনকে মেনশন করে লিখেছেন, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো।’

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *