স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের ডিভাইসে মূল্যছাড়

কভিড-১৯ মহামারীর কারণে মানুষের প্রযুক্তিনির্ভরতা বেড়েছে। বিশেষ করে ঘরে বসে অনলাইন কেনাকাটা থেকে শুরু করে সদ্য সংবাদ প্রাপ্তি ও বিনোদন সবকিছুই এখন মানুষ স্মার্টফোনের মাধ্যমে পাচ্ছে। এ পরিস্থিতিতে স্মার্টফোন মানুষকে বিভিন্ন বিষয়ের সঙ্গে যুক্ত রাখছে। দেশের ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং বাংলাদেশ নির্ধারিত কিছু গ্যালাক্সি ডিভাইসে আকর্ষণীয় মূল্যছাড় অফার দিচ্ছে। ক্রেতারা এ অফার উপভোগ করতে পারবেন ৩০ জুন পর্যন্ত।

স্যামসাংয়ের গ্যালাক্সি এ সিরিজের নির্ধারিত স্মার্টফোনগুলোতে এ ছাড় সুবিধা মিলছে। নান্দনিক স্ক্রিন ও দুর্দান্ত পারফরম্যান্সের গ্যালাক্সি এ সিরিজের ডিভাইসগুলো সাশ্রয়ী দামের মধ্যে গ্রাহকদের প্রয়োজনের কথা বিবেচনা করেই নকশা করা হয়েছে।

বিবৃতিতে স্যামসাং বাংলাদেশ জানায়, ক্রেতারা নির্বাচিত কিছু রিটেইল স্টোর অথবা গ্যালাক্সিশপবিডি.কম (http://www.galaxyshop bd.com/) থেকে নিচের গ্যালাক্সি এ সিরিজ ডিভাইসগুলো কিনতে পারবেন। ক্রেতারা ৬০০ টাকা ছাড়ে ৬ হাজার ৯৯০ টাকায় গ্যালাক্সি এ২ কোর, ৫০০ টাকা ছাড়ে ১৫ হাজার ৪৯৯ টাকায় গ্যালাক্সি এ২০এস (৩/৩২ জিবি), ৫০০ টাকা ছাড়ে ১৬ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এ২০এস (৪/৬৪ জিবি), ১০০০ টাকা ছাড়ে ১৮ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এ৩০এস (৪/৬৪ জিবি)।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *