সময় নিতে চান মেহজাবিন

শুটিংয়ে ফেরার জন্য আরো কিছু দিন সময় নিতে চান জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। লকডাউনের পর গেল ১লা জুন থেকে টিভি নাটকের শুটিং ফের শুরু হয়েছে। তবে এখনই  ফিরছেন না মেহজাবিন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই এই গ্ল্যামারকন্যা শুটিংয়ে ফিরবেন বলে জানান। তার ভাষ্য, এখনো শুটিং শুরু করিনি। পরিস্থিতি আরো ভালো হোক। এখন সবার নিরাপদ থাকাটাই জরুরি। নিজের এবং পরিবারকে সুরক্ষিত রাখার জন্যই ঘরে থাকছি।

এদিকে গেল ঈদে মেহজাবিন অভিনীত ৯টি নাটক প্রচার হয়েছে বিভিন্ন চ্যানেলে। এগুলো করোনা পরিস্থিতির আগে শুটিং করা হয়েছিল। করোনার দিনগুলো ঘরে বসেই কাটাচ্ছেন এই অভিনেত্রী। এর মধ্যে  জানালেন নতুন পরিকল্পনার কথা। আগামীতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও নাম লেখাতে চান তিনি। সেই লক্ষ্যেই সামনে এগিয়ে যাচ্ছেন। লকডাউনের মধ্যে নিজের ইউটিউব চ্যানেলের পেছনে প্রচুর সময় ব্যয় করেছেন মেহজাবিন। তিনি বলেন, বর্তমানে বাসায় নিজের ইউটিউব চ্যানেলটাকে সময় দিচ্ছি। আমার চ্যানেলটি আরো একটু প্রতিষ্ঠিত হোক। এরপর আমার চ্যানেলের জন্য নাটক প্রযোজনা করবো।
এই নিয়ে বিভিন্ন ধরনের পরিকল্পনা রয়েছে। লকডাউনের মধ্যে অনেক কিছুই মাথায় এসেছে। করোনা পরিস্থিতির উন্নতি হলে প্রযোজনায় নামবো। আশা করছি আমার চ্যানেলের মাধ্যমে ভালো কিছু কনটেন্ট দর্শকদের উপহার দিতে পারবো।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *