‘শেষ বিনোদন’ দিতে না পারার আক্ষেপ নিয়ে বিদায় নিচ্ছেন রাসেল

বিপিএলের অষ্টম আসর মাতাতে মিনিস্টার ঢাকায় যোগ দেন আন্দ্রে রাসেল। তবে রাসেলকে আর দেখা যাবে না চলতি আসরে। ঘোষণা অনুযায়ী মাঝপথেই বিদায় নিচ্ছেন তিনি। গতকাল এক ভিডিও বার্তায় সবাইকে শুভকামনা জানান এই ক্যারিবিয়ান সুপারস্টার।

বিগ ব্যাশ খেলে বিপিএলে আসেন রাসেল। মিনিস্টার ঢাকার হয়ে ৬ ম্যাচ খেলেছেন তিনি। ব্যাট হাতে সুবিধা করতে পারেনি এই জ্যামাইকান অলরাউন্ডার। খুলনার বিপক্ষে প্রথম ম্যাচে ৭, চট্টগ্রামে বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ১২ রান করে আউট হন। বরিশালের বিপক্ষে তৃতীয় ম্যাচে ৩১* রানের ইনিংসে জয় এনে দেন ঢাকাকে।
ওই ম্যাচে বল হাতেও নেন ২ দুই। তবে সিলেটের বিপক্ষে পরের ম্যাচেই আউট হন শূন্য রানে। সিলেটের বিপক্ষে দ্বিতীয় দেখায় ব্যাট হাতে নামার প্রয়োজন হয়নি রাসেল। কারণ ওই ম্যাচে তামিম অপরাজিত সেঞ্চুরিতে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। কুমিল্লার বিপক্ষে সবশেষ ম্যাচে ব্যাট হাতে ১১ রান করলেও বল হাতে ১৭ রানে ৩ উইকেট নেন রাসেল। ওই ম্যাচেও জিতেছে ঢাকা।

কুমিল্লা বিপক্ষে দ্বিতীয় লেগে গতকাল মুখোমুখি হওয়ার কথা ছিল রাসেলের ঢাকার। কিন্তু বৃষ্টিতে পণ্ড হয়ে যায় ম্যাচটি। বিদায় বেলায় তাই আক্ষেপ করে রাসেল বলেন, ‘আজ আমার শেষ ম্যাচ ছিল। ভালো একটা ম্যাচ খেলে সবাইকে বিনোদন দিয়ে বিদায় নিতে চেয়েছিলাম। বৃষ্টির জন্য হলো না সেটা। সবাইকে শুভকামনা জানাই। আমরা শিরোপা জেতার মতো দল। মিনিস্টার ঢাকার সমর্থকরা দলের পাশে থাকুন। ডালাস থেকে আমি যুক্ত থাকবো।’
ফিটনেস নিয়ে কাজ করতেই চলে যাচ্ছেন রাসেল। আজ রাতে ঢাকা ছাড়বেন তিনি। রাসেল বলেন, ‘টুর্নামেন্টের আরো অর্ধেক বাকি। একটু আগেই বিদায় নিতে হচ্ছে। কারণ ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। অনেক উপভোগ করেছি। ঢাকা দারুণ একটা দল। তাদের কাপ জেতার সামর্থ্য আছে।’

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *