শেষকৃত্য সম্পন্ন সুশান্ত সিং রাজপূতের

১৫ই জুন বিকেল ৫টা। প্রকৃতিও যেন কেঁদে উঠল। তুমুল বৃষ্টি। ভারতের মুম্বইয়ের বিলে পার্লের পবন হ্যানস শ্মশানে অন্তিম শয্যায় গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপূত। লকডাউনের কারণে শ্মশানচত্বরে উপস্থিত ছিলেন পরিবারের লোকজনসহ কয়েকজন বিনোদন অঙ্গনের বন্ধু।
সুশান্তের পরিবারের সদস্যরা প্রথমে তার বান্দ্রার বাসভবনে যান। সেখানে পূজা হয়। এরপর তারা শ্মশানচত্বরে উপস্থিত হন। মুম্বই শহরের করোনাভাইরাস-নির্দেশিকা অনুযায়ী, শেষকৃত্যে সর্বোচ্চ ২০ জন অংশ নিতে পারবেন।

সুশান্তের বাবা, বোন, বোনের স্বামী ও তুতো ভাইয়েরা সেখানে উপস্থিত ছিলেন। বলিউডের বন্ধুদের মধ্যে সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তী, বন্ধু সন্দীপ সিং, শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, রণবীর সোরে, রণদীপ হুদা, বিবেক ওবেরয় ও উদিত নারায়ণ উপস্থিত ছিলেন।
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপূত (৩৪) গতকাল রোববার (১৪ই জুন) মুম্বইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহত্যা করেন। ঋষি কাপুর ও ইরফান খানের মৃত্যুর পর প্রতিভাবান এ তরুণ অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল বিনোদন অঙ্গন। সুশান্তের মৃতদেহ তার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার বাসভবন থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার করতে পারেনি পুলিশ।
সুশান্তরা পাঁচ ভাইবোন ছিলেন। তিনি ছিলেন একমাত্র ছেলে। মুম্বইয়ের জুহুর ড. আর এন কুপার মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতালে সুশান্তের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া গেছে, সুশান্তের মৃত্যুর কারণ আত্মহত্যা। অভিনেতা মানসিক চাপে ছিলেন এবং গত ছয় মাস বিষণ্ণতায় ভুগছিলেন। ২০১৪ সালে ‘কাই পো চে’র মাধ্যমে ছবিতে অভিষেক হয় সুশান্তের। এরপর তিনি ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন। তাকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ড্রাইভ’-এ দেখা গিয়েছিল। টেলিভিশন চ্যানেল জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিশতা’র মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *