শাহাবুদ্দিন মেডিকেল মালিক বিএনপি থেকে নির্বাচন করেছেন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

ডেস্ক রিপোর্ট : [২]তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, স্বাস্থ্যখাতে সব ধরণের অনিয়ম-দুর্নীতি রোধে সরকারের কর্মসূচির অংশ হিসেবেই শাহাবুদ্দিন মেডিকেল কলেজে অভিযান পরিচালনা করা হয়েছে। হাসপাতালের মালিক শাহাবুদ্দিন সাহেব বিএনপির একজন নেতা। তিনি গত নির্বাচনে বিএনপির পক্ষ থেকে সংসদ নির্বাচনও করেছিলেন।

[৩] সোমবার [ ২০ জুলাই] দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘ক্লাইমেট চেঞ্জ জার্নালিস্ট ফোরাম’ এর সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
“আমার দেখা এরশাদ ” গ্রন্থের মোড়ক উন্মোচনের উদ্বোধন করবেন জি এম কাদের এমপি ≣ [১] কুমিল্লায় গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ; আটক ৩ ≣ [১] বগুড়ার আদমদীঘিতে একই পরিবারের স্বামী স্ত্রীসহ ৪জন করোনা শনাক্ত

[৪]এখানে কে কোন দলের, সরকার তা দেখছে না উল্লেখ করে ড. হাছান বলেন, ‘প্রতারক সাহেদ আওয়ামী লীগের কোনো কমিটিতে না থেকেও আওয়ামী লীগের নাম ভাঙ্গানোর চেষ্টা করেছে, কিন্তু পার পায়নি। অনিয়মের সাথে যুক্ত যেই হোক, দলমত নির্বিশেষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার।’

[৫]বেসরকারি টেলিভিশনগুলোর মধ্যে যে কোনো বিষয়ে লাইভ সম্প্রচারের প্রতিযোগিতা সম্পর্কে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ইউরোপ-আমেরিকায় হাসপাতালের ভেতরে ঢুকে সরাসরি সম্প্রচারের অনুমতি দেয়া হয় না, অন্যান্য ক্ষেত্রেও সতর্কতা অবলম্বন করা হয়। আমাদের দেশেও সেটি হওয়া বাঞ্ছনীয়। প্রসঙ্গত, নানা অভিযোগে গতকাল রবিবার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

[৬]হাসপাতালটিতে অভিযান চালানোর পর গতকাল রাতে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসময় দুজনকে আটক করা হয়েছে। আজ তাদের নামে মামলা করে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া হাসপাতালটিকে প্রথমবারের মতো সতর্ক করে সময় দেওয়া হবে বলে জানা গেছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *