দেশের মানুষ দুর্বৃত্তপরায়ণ কর্তৃত্ববাদী শাসকের যাঁতাকলে নিষ্পেষিত হচ্ছ : রিজভী

শাহানুজ্জামান টিটু : [২] বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব আরো বলেন, বিরোধীদলের ছেলে মেয়েরা চাকরি পায় না। তাদেরকে বঞ্চিত করা হচ্ছে। বিএনপি বা বিরোধী দলের পরিবারের কেউ সরকারি চাকরিতে গেলে সেই প্রার্থীর আত্মীয়স্বজনের মধ্যে যদি কেউ বিএনপি সমর্থক থাকে তাহলে তার কোনো চাকরি নেই।

[৩] তিনি বলেন, আওয়ামীলীগ হলেই সাত খুন মাফ। আমার কেউ কিছু করতে পারবে না। এই হচ্ছে আজকের পরিস্থিতি। দেশবাসী তাদের ভয়ংকর দুঃশাসনে অতিষ্ঠ হয়ে গেছে।

[৫] রিজভী বলেন, আজকে কোথায় উন্নয়ন? দুদিনের বৃষ্টিতে ঢাকা শহর পানিতে তলিয়ে যায়। হাঁটুপানি, কোমর পানি ভেঙ্গে নগরবাসীকে চলাচল করতে হচ্ছে। এই সরকার তাহলে কোথায় উন্নয়ন করছে? ভালো কোনো কিছুতেই সরকারের অবদান নেই।
[১] বিনামূল্যে খাবার পাচ্ছে চীনের সেবাকর্মীরা ≣ [১] সোমবার কোভিড-১৯ জীবানু নাশক স্প্রে গেট উদ্বোধন করবেন জি এম কাদের ≣ [১] দীর্ঘ দশ বছর কমিটি না থাকায় গুরুদাসপুরে মেরুদন্ডহীন ছাত্রদল

[৬] মঙ্গলবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠানে রুহুল কবির রিজভী একথা বলেন। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক সদ্য প্রয়াত আব্দুল আউয়াল খান স্মরণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আয়োজন করে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *