রণবীর-আলিয়ার বিয়েতে অতিথি মাত্র ২৮ জন!

বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। পৈতৃক ভিটেতে ঋষি কাপুর ও নিতু কাপুর বিয়ের পিঁড়িতেই সাত পাকে ঘুরবেন রণবীর-আলিয়া।

বিয়ে কোথায় হচ্ছে সেটি জানার পর থেকে বিয়ের দিন তারা কী পরবেন, অতিথি কারা থাকবেন, খাবার মেনু কী থাকবে, হানিমুনে কোথায় যাবেন-সবকিছু নিয়ে প্রবল জল্পনা-কল্পনা চলছে। তবে বলি পাড়ার এই হবু দম্পতির বিয়েতে কঠোর সুরক্ষাব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, সুরক্ষাব্যবস্থার কিছু অংশ আলিয়ার ভাই রাহুল ভাটের কাঁধে আছে। তিনি ভারতের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুই তারকার বিয়ের দিনের জন্য ২০০ বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। এ ছাড়াও নিরাপত্তার জন্য ড্রোন ব্যবহার করা হবে।

কিন্তু গতকাল আলিয়ার সৎ ভাই রাহুল ভাট এক শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকাকে জানিয়েছেন যে ২০ এপ্রিলের মধ্যে বিয়ে হবে এই জুটির। আর মুম্বাইয়ের কোনো পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। আর নিরাপত্তার কারণে রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ থেকে ঠিকানা সবকিছু শেষ মুহূর্তে এসে বদল করা হয়েছে।রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকাও নাকি চূড়ান্ত হয়ে গেছে।

এ ছাড়া আত্মীয়স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর বলিউড তারকাদের নিয়ে মাত্র ২৮ জন উপস্থিত থাকবেন বিয়ের দিন।

জমকালো এই বিয়েতে অতিথি আপ্যায়নেও থাকছে বিশেষ চমক। কাপুর পরিবার ভোজনরসিক। তারা খেতে যেমন ভালোবাসে, খাওয়াতেও তেমনই ভালোবাসে। তাদের পরিবারের ছেলের বিয়েতে থাকছে এলাহি খাবারের আয়োজন। বিয়ের রান্নার জন্য দিল্লি এবং লখনউ থেকে তারকা শেফকে আনছেন রণবীরের মা নীতু কাপুর। বিরিয়ানি থেকে কাবাবের হরেক রকম পদ পরিবেশন করবেন তারা।

এ ছাড়াও রণবীর-আলিয়ার বিয়েতে অতিথি আপ্যায়নে দেশ-বিদেশের নানা ক্যুইজিনের ব্যবস্থা করা হচ্ছে। সেখানে ইতালিয়ান, মেক্সিকান, চায়নিজ, থাই, পাঞ্জাবি, মোগলাই, আফগানিসহ আরও নানা ঘরানার খাবারের স্বাদ নিতে পারবেন নিমন্ত্রিতরা।

এদিকে আলিয়া ‘ভেগান’। আর তাই ভেগানদের কথা মাথায় রেখে তাদের জন্যও জম্পেশ খাবারের বন্দোবস্ত করছেন কাপুর পরিবার। শুধু ভেগানদের জন্যই থাকবে বিশেষ ২৫টি কাউন্টার।

নিরামিষাশীদের জন্যও থাকছে বিশেষ আয়োজন। সব মিলিয়ে খাবারের এলাহি আয়োজন হতে যাচ্ছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *