রংপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে জেলা জামায়াতের সেক্রেটারিসহ গ্রেপ্তার ৩২

নাশকতার পরিকল্পনা করার অভিযোগে রংপুর জেলা জামাতের সাবেক সেক্রেটারি নুর হোসাইন সহ ৩২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রংপুর নগরীর পশুরাম থানার তালতলা এলাকায় একটি বাসায় গোপন বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন। শনিবার বিকেলে আদালতে চালান দেয়া হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশ জানায়, গত ৫ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯ টার দিকে রংপুর নগরীর পশুরাম তালতলা এলাকায় একটি বাড়িতে পিকনিক করার নামে জামায়াত শিবিরের নেতা কর্মীরা নাশকতার গোপন বৈঠক করছে এমনি খবরের উপর ভিত্তি করে পশুরাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের যাচাই বাছাই করে ১৬ জনকে ছেড়ে দেয়া হয়। এদের মধ্যে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি নুর হোসাইন রংপুর সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী কামরুজ্জামান সহ ৯ জামায়াত-শিবির নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বাকী ২৩ জনকে সন্দেহ জনক মামলায় আদালতে সোপর্দ করাহয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন সাংবাদিকদের জানান, জামায়াত শিবিরের নেতা কর্মীরা পিকনিক করার নামে রাত ৯ টার দিকে একটি বাসায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করার খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে বেশ কয়েকজন জামায়াত শিবির নেতা কর্মীদের আটক করে। তিনি আরো জানান সন্দেহ জনক আটক ২৩জনের বিস্তারিত তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বাজেটে সাত বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব ≣ কুবিতে সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতারা ≣ নরসিংদীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রংপুর সদর কোর্ট সিএসআই মনোয়ার হোসেন জানান, শনিবার বিকেলে গ্রেপ্তারকৃত ৩২ জনকে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল মেহবুবের আদালতে হাজির করা হলে তাদের পক্ষে জামিনের আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক শুনানী শেষে সকলের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *