যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী সহোদরের মৃত্যু

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দুই সহোদরের মৃত্যু হয়েছে। দেশটির স্থানীয় সময় মঙ্গলবার রাত দেড়টার দিকে বাফালো শহরের রচেস্টার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

বাফালো পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরে নায়াগ্রা জলপ্রপাত থেকে নিউইয়র্কে ফেরার পথে উল্টোদিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে তারা দুজন নিহত হন। এসময় উল্টোদিক থেকে আসা গাড়িটির চালক ৮১ বছর বয়সী চার্লস বারগারস্টোকও ঘটনাস্থলে মারা গেছেন। তিনি ওহাইয়োর বাসিন্দা। 

দুর্ঘটনায় নিহতরা হলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল (২৭) এবং তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)। 

এ দুর্ঘটনায় মহসিন আহমেদ (২৩) ও কেনেডি অপি (১৮) নামে দুই তরুণ আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ।

নিহত দুই ভাইয়ের বাবা মো. সিরাজুল ভূঁইয়ার দেশের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইলে। তিনি ছেলেদের মরদেহ নিতে রাতেই বাফেলো পৌঁছেছেন।

সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দুই সহোদরের মৃত্যুর খবরে প্রবাসী বাংলাদেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *