মেসির বাবাও বার্সেলোনাকে জানিয়ে দিলেন ‘ঠিকানা বদলই একমাত্র পথ’

২৫শে আগস্ট লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেয়ার পর প্রথমবার আনুষ্ঠানিকভাবে দুই পক্ষ মুখোমুখি সাক্ষাত করেছে। বুধবার রাতে ন্যু ক্যাম্পে প্রায় দেড় ঘন্টা বৈঠক করেছেন লিওনেল মেসির বাবা হোর্হে মেসি ও বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। বৈঠকে হোর্হে মেসি বার্তোমেউকে জানিয়েছেন ছেলের ইচ্ছের কথাটাই, ‘আমার ছেলে বার্সেলোনা ছাড়তে চায়।’

ক্লাব অফিসে হওয়া সেই বৈঠকে মেসির প্রতিনিধি হিসেবে ছিলেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি, ভাই রদ্রিগো মেসি এবং আইনজীবী হোর্হে পেকর্ত । আর বার্সেলোনার প্রতিনিধিত্ব করেছেন সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ ও বোর্ড সদস্য হাভিয়ের বোর্দাস। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বৈঠকে অগ্রগতি হয়নি। দুই পক্ষই থেকেছে অনড় অবস্থানে। পরবর্তী আলোচনা কবে কোথায় অনুষ্ঠিত হবে তা নিশ্চিত হয়নি।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, লিওনেল মেসি প্রকাশ্যে বার্সেলোনা ছাড়া ইস্যুতে কথা বলতে পারেন। সেটাই হতে পারে পরবর্তী পদক্ষেপ।
কভিড-১৯ পরীক্ষায় অংশ না নেয়া ও অনুশীলনে যোগ না দেয়ার ব্যাপারে বার্সেলোনা লিওনেল মেসিকে হুমকি দিতে পারে। শেষ পর্যন্ত সমাধানের পথ খুঁজতে হয়তো আদালতের দ্বারস্থ হতে হবে দুই পক্ষকে। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, দুই পক্ষের আদালতে যাওয়ার সম্ভাবনা কম।

লিওনেল মেসির পক্ষের দাবি, মেসি ফ্রি ট্রান্সফার ফিতে অন্য ক্লাবে যেতে পারবেন। অন্যদিকে বার্সেলোনা মনে করে, চুক্তির শর্ত অনুযায়ী, ক্লাব ছাড়ার জন্য নির্দিষ্ট সময়সীমা পেরিয়ে যাওয়ার পর নিজের ইচ্ছে জানিয়েছেন মেসি। সেজন্য তাকে ক্লাব ছাড়তে হলে রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করতে হবে। মেসির আইনজীবীরা মনে করেন, করোনাভাইরাসের কারণে মৌসুম শেষ হতে দেরি হওয়ায় ক্লাব ছাড়ার জন্য সময়সীমাও তাই বৃদ্ধি পেয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *