মুসলিম জনতার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে

ভারতীয় আদালতে কোরআন শরীফের ২৬টি আয়াত বাতিলের রিট, ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ‘ঔদ্ধত্যপূর্ণ’ বক্তব্য এবং দেশব্যাপী মসজিদ-মাদ্রাসার বিরুদ্ধে গভীর ‘ষড়যন্ত্রে’র প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে সংবাদ সম্মেলন করেছে হেফাজতে ইসলাম। গতকাল বিকালে ডাকবাংলো চত্বরে সংগঠনটির পৌরসভা শাখা উদ্যোগে এই সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হোসাইন। তিনি বলেন, ভারতের শিয়া ওয়াক্‌ফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রেজভী পবিত্র কোরআন শরীফের ২৬টি আয়াতের ওপর আপত্তি তুলে তা পরিবর্তনের আবেদন, ভারতের সুপ্রিম কোর্টে তা গ্রহণ, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ‘ঔদ্ধত্যপূর্ণ’ বক্তব্য এবং সারা দেশে মসজিদ-মাদ্রাসার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের কারণে আপামর মুসলিম জনতার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। মাহমুদুল হোসাইন বলেন, আজকের এত বড় একটি ঈমানী আন্দোলনকে বিভিন্ন অজুহাত দেখিয়ে কৌশলে স্থগিত করে দেয়া হয়েছে। আমরা মনে করি, টাকার লোভে জনৈক শিয়া নেতা ওয়াসিম রেজভী রিট দায়ের করেছে। ভারতের সুপ্রিম কোর্ট সেটি গ্রহণ করায় অসামপ্রদায়িকতার দাবিদার দেশটির ওপর সোয়া দুইশ’ কোটি মুসলমান চরমভাবে ক্ষুব্ধ হয়েছে। আমাদের প্রাণের দাবি হলো- অনতিবিলম্বে এই রিট খারিজ করতে হবে এবং অমিত শাহ’র বক্তব্য প্রত্যাহার করতে হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাওলানা মীর ইদ্রিস, মো. আহসান উল্লাহ, নূর মোহাম্মদ, মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা এমরান সিকদার, মাওলানা হাফেজ আমিনুল হক, মাওলানা নিজাম সাইয়্যিদ, মাওলানা আসাদ উল্লাহ, হাফেজ আব্দুল মাবুদ ও মাওলানা আমিনুল ইসলাম। সংবাদ সম্মেলনের পর ডাকবাংলো চত্বরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *