মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজার ছেলে-মেয়ে দুজনই আক্রান্ত হয়েছে করোনাভাইরাসে। বিষয়টি নিশ্চিত করেছে মাশরাফির পারিবারিক সূত্র। উপসর্গ দেখা দেয়ায় কিছুদিন আগে করোনা টেস্ট করানো হয় হুমায়রা মুর্তজা ও সাহেল মুর্তজার। দু’জনেরই পজেটিভ ফল আসে। তবে আপাতত জ্বর নেই তাদের। মাশরাফির পারিবারিক সূত্র জানিয়েছে, শারীরিকভাবে সুস্থ আছে হুমায়রা-সাহেল। করোনা আক্রান্ত ছেলে-মেয়েকে নিয়ে বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছে মাশরাফির পরিবার। এখানেই চলছে তাদের চিকিৎসা।
এর আগে গত জুনে করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি।
তার স্ত্রী, ছোটভাই, বাবা-মা ও শাশুড়িও আক্রান্ত হন করোনায়। মাশরাফির করোনা ধরা পড়লে হুমায়রা-সাহেলকে নড়াইলে তাদের দাদা-দাদীর কাছে পাঠিয়ে দেয়া হয়েছিল। গত ১৪ই জুলাই ফেসবুকে করোনামুক্ত হওয়ার বিষয়টি ভক্তদের জানান মাশরাফি। সুস্থ হয়ে উঠেন তার স্ত্রী সুমনা হকও। কিন্তু এত সতর্কতার পরেও আক্রান্ত হলো তাদের দুই সন্তান হুমায়রা মুর্তজা-সাহেল মুর্তজা।
গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে সবশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন মাশরাফি। সেই সিরিজেই ওয়ানডে নেতৃত্ব ছাড়েন তিনি। এরপর আর ক্রিকেট মাঠে দেখা যায়নি মাশরাফিকে। চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলছেন না দেশের সফলতম এই অধিনায়ক। তবে নভেম্বরে ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে দেখা যেতে পারে তাকে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *