বসুন্ধরা কিংসে আসছেন নিউক্যাসলের স্টিভেন টেইলর!

বসুন্ধরা কিংসের জার্সিতে দেখা যেতে পারে ইংলিশ প্রিমিয়ার লীগের ফুটবলার স্টিভেন টেইলরকে। ১৩ বছর নিউক্যাসল ইউনাইটেডে খেলা এ ফুটবলারকে দলে ভেড়াতে চাইছে বসুন্ধরা কিংস। একই সঙ্গে ইরাক আর বলিভিয়া জাতীয় দলের দুই ফুটবলারের সঙ্গে যোগাযোগ করার কথা জানান বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান। সবকিছু ঠিক থাকলে অক্টোবরে এএএফসি কাপের ম্যাচে দেখা যাবে এদের। বসুন্ধরা কিংসের শর্তে রাজি না হওয়ায় ছেড়ে দেয়া হয়েছে কোস্টারিকা জাতীয় দলে খেলা ড্যানিয়েল কলিনদ্রেসকে।  বিশ্বকাপে খেলা এই ফুটবলারকে ছেড়ে দিয়ে নতুন চমক দেখাতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন দলটি। কলিনদ্রেসের শূন্যস্থান পূরণে এবার তারা হাত বাড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লীগে। নিউক্যাসল ইউনাইটেডের সাবেক ডিফেন্ডার স্টিভেন টেইলরকে দলে ভেড়াতে চাইছে বসুন্ধরা কিংস। ২০০৩ থেকে ২০১৬ পর্যন্ত  ১৩ বছরে  নিউক্যাসলের হয়ে ২১৫ ম্যাচ খেলা ফুটবলারকে দলে নিয়ে নতুন চমক দেখাতে চাইছে ক্লাবটি।

স্টিভেন টেইলরের ক্যারিয়ার হাইলাইটস আকর্ষিত করবে যে কোনো দলকেই। শীর্ষ লীগে খেলা এ ফুটবলার জাতীয় দলে ডাক পেলেও, শেষ পর্যন্ত জড়ানো হয়নি থ্রি লায়ন্স জার্সি । বর্তমানে খেলছেন নিউজিল্যান্ডের শীর্ষ ফুটবল ক্লাব ওয়েলিংটন ফিনিক্সে।
চুক্তি আর চমকের ব্যাপারে কৌশলী কিংস সভাপতি ইমরুল হাসান বলেন, ও আমাদের বিবেচনায় আছে তবে সবকিছুই প্রাথমিক অবস্থায়। এদিকে কিংস রাডারে রয়েছেন লাতিন আমেরিকা আর এশিয়ার বেশ ক’জন জাতীয় দলের ফুটবলার। কলিনদ্রেসের সঙ্গে বসুন্ধরা কিংস ছেড়েছেন তাজিক ডিফেন্ডার আখতাম নাজারভ, নতুন মুখ খুঁজে পেলে কিংস অধ্যায় শেষ হতে যাচ্ছে আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস ডেলমন্তে আর কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দুশোবেকভের। তবে, কোচিং প্যানেলের সঙ্গে করা হয়েছে চুক্তি নবায়ন। হেড কোচ অস্কার ব্রুজন আর ফিটনেস কোচ জ্যাভিয়ের সানচেজের উপর আস্থা কিংসের। ২০১৯-২০ মৌসুমের লীগ বাতিল হয়েছে। ক্লাবটির একমাত্র মিশনই এখন এএফসি কাপ। আর আগামী মৌসুমের জন্যও বিদেশি ফুটবলার চূড়ান্ত করে ফেলতে চায় ক্লাবটি। এদিকে অক্টোবরে নিরপেক্ষ ভেন্যুতে মাঠে গড়াবে এএফসি কাপ। এই আসরকে সামনে রেখেই সেপ্টেম্বরের শুরুতে ক্যাম্প শুরু করবে বসুন্ধরা কিংস। কিংস সভাপতি ইমরুল হাসান জানিয়েছেন, দলের যারা এএফসি কাপে খেলবেন তাদেরই ক্যাম্পে ডাকা হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *