‘ফ্যান্টাসি ফুটবলেই কেবল ইন্টারের জার্সিতে মেসিকে খেলতে দেখা সম্ভব’

স্পেনে মেসি-রোনালদো দ্বৈরথটা মিস করেন ফুটবলপ্রেমীরা। ২০১৮ সালে রোনালদো জুভেন্টাসে যোগ দেয়ার পর লিওনেল মেসিকে একাধিকবার বলতে শোনা গেছে, স্পেনে রোনালদোর অভাব বোধ করেন তিনি। ক্যারিয়ারের সায়হ্নে এসে আবারো মেসি-রোনালদোর দ্বৈরথ দেখার একটা সম্ভাবনার কথা সম্প্রতি জানিয়েছে ইতালির কয়েকটি সংবাদমাধ্যম। ইন্টার মিলানের জার্সিতে মেসিকে খেলতে দেখা যেতে পারে বলে জানায় ইতালির জনপ্রিয় সংবাদমাধ্যম গাজেত্তা দেল্লো স্পোর্ত ও রাই টিভি। এই দুই সংবাদমাধ্যমের খবরকে উড়িয়ে দিলেন ইন্টার মিলান কোচ আন্তোনিও কন্তে।

ইউরোপের ফুটবলে সাম্প্রতিক সময়ের আলোচিত বিষয়, ইন্টার মিলানে মেসির যোগ দেয়ার খবর। শনিবার রাতে জেনোয়ার বিপক্ষে ৩-০ গোলে ইন্টার মিলানের জয়ের পর সংবাদ সম্মেলনে আসল লিওনেল মেসির বিষয়টিও। কন্তে সেখানে বলেন, ‘আমরা যেটা নিয়ে আলোচনা করছি এটা কেবল ফ্যান্টাসি ফুটবলে সম্ভব। মেসিকে চায় না এমন পাগল এই দুনিয়াতে আছে বলে আমার মনে হয় না।
মেসিকে ইন্টারে নিয়ে আসা অনেক কারণেই সম্ভব নয়।’

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হবে ২০২১ সালে। বার্সা বোর্ড ও সভাপতির সঙ্গে মেসির মতের অমিল নিয়ে গত একবছর ধরেই গণমাধ্যমে একাধিকবার খবর প্রকাশিত হয়েছে। এসব কিছু নিয়ে মেসি বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে গড়িমসি করছেন। ২০২১ সালের জুনে বার্সেলোনার সভাপতি পদে নির্বাচন। বর্তমান সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন কি না জানাননি।

বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবেন বলে বহুবার বলেছেন মেসি। তবে ক্লাবটির প্রশাসকদের সঙ্গে দ্বন্দ্বের কারণেই মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন এখন আলোচিত বিষয়। ইন্টার মিলানের প্রধান নির্বাহী জিউসেপ্পে মারোত্তা জানেন মেসি বার্সেলোনা ছাড়বেন না, ‘আমার মনে হয় না মেসি বার্সেলোনা ছাড়বে। ওকে আমাদের ক্লাবে নিয়ে আসার লক্ষ্য নেই। তাই এসব নিয়ে ভাবনা অবান্তর।’

ইন্টারনেট দুনিয়ায় ফ্যান্টাসি ফুটবলের জনপ্রিয়তা ব্যাপক। ফ্যান্টাসি বা কল্পনার ফুটবলে খেলা যায় নিজের পছন্দের ফুটবলারেদের নিয়ে। মেসির ইন্টারে যোগ দেয়ার খবরকে তাই আন্তোনিও কন্তে অভিহিত করেছেন ‘ফ্যান্টাসি ফুটবল’ নামে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *