ফেনীতে বিদেশী পিস্তলসহ যুবক আটক

ফেনীতে একটি বিদেশী পিস্তল, দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও গুলিসহ মো. মহিন উদ্দিন (২৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। রোববার মধ্যরাতে ফেনী সদর উপজেলার ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ধলিয়া বাজার এলাকা থেকে দেশী-বিদেশী একাধিক অস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ তাকে আটক করে র‌্যাব।

আটক মো. মহিন উদ্দিন ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব রোববার মধ্যরাতে ফেনী সদর উপজেলার ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ধলিয়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মো. মহিন উদ্দিন দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করলে কোমরে থাকা একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড তাজা গুলি এবং তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে একটি ওয়ান শুটারগান (দেশীয় তৈরী এলজি বন্দুক) উদ্ধার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আরো জানান, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *