ফুটপাত নয় রাজপথে ব্যারিকেড তৈরি করবে বিএনপি : রিজভী

[২] দলের কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি না দিয়ে যদি তা বাধাগ্রস্থ করা হয় তাহলে করোনাভাইরাস মহামারীকালেও সরকারের বিরুদ্ধে রাজপথে নামার হুমকি দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

[৩] তিনি বলেন, ইসহাক সরকারকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। ২০১৮ সালে তাকে গ্রেপ্তার করে পুলিশ । তার বিরুদ্ধে ৩২৬টি মামলা রয়েছে। ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদকে গ্রেপ্তার করা হয়েছে।

[৪] রিজভী বলেন, ক্ষমতাসীনদের নানা দুর্নীতির বিরুদ্ধে জনগণের মুখ বন্ধ রাখার উদ্দেশ্যেই এই গ্রেপ্তার। ফরিদপুরের ছাত্রলীগের নেতা দুই হাজার কোটি টাকা পাচারের সাথে জড়িত। একই জেলার দুই আওয়ামী লীগ নেতা ওই শহরে মার্সিটিজ গাড়ি চালায়। জিকেজির সাবরিনার ঘটনা, রিজেন্ট হাসপাতালের সাহেদকে, ক্যাসিনোর সম্রাটকে ঢাকতে সরকার এই পথ বেছে নিয়েছে।
জাতিসংঘের ফোরামে প্রথম তৃতীয় লিঙ্গের প্রতিনিধি পাকিস্তানের আয়েশা মুঘল ≣ [১] বান্দরবান স্বর্ণমন্দিরের প্রধান বৌদ্ধ ভিক্ষু ও রাজগুরু অধ্যক্ষ মহাথের উচহ্লা ভান্তে আর নেই ≣ ‘আইডিয়াল স্কুলে ওড়না নিষিদ্ধ নয় ঐচ্ছিক, ড্রেস কোড নিয়ে অপপ্রচার চলছে’

[৫] সরকারের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী আপনি তো ক্ষমতায় টিকে আছেন বন্দুকের জোরে। অনেক সময় বন্দুক কাজ করে না, অকার্যকর হয়ে যায় জনগণের কাছে

[৬] বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফুটপাতে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তি দাবিতে মানবন্ধনে একথা বলেন রিজভী। সংগঠনের আহবায়ক আবদুস সাত্তার পাটোয়ারী সভাপতিত্ব করেন, পরিচালনা করেন সাবেক ছাত্রদল নেতা আহসান উদ্দিন খান শিপন।

[৭] এতে বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবউন নবী খান সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, কারাবন্দি নেতা ইসহাক সরকারের ভাই ইয়াকুব সরকার প্রমুখ ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *