পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুবলীগ নেতা বহিষ্কার

টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মানিকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে কথা জানানো হয়।
গত ১৭ মে কালিহাতীর বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তামজিদুল ইসলাম জিসানকে গ্রেফতার করা হয়।
এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ লাখ টাকার মধ্যে থেকে দুই লাখ টাকা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে জিসান ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।
গত ২২ মে আদালতে দেওয়া স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে জিসান জানান, কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবের নেতৃত্বে এ ছিনতাই ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতার নাম তানজিদুল ইসলাম ওরফে জিসান টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের বাসিন্দা।
এছাড়াও মাদক এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে টাঙ্গাইল পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ থেকে আব্দুল মান্নানকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে সূত্র জানিয়েছে।।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *