নোলান ও স্করসেসেকে ধন্যবাদ দিলেন বিগ বি

সম্প্রতি ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ফিল্ম আর্কাইভস (এফআইএএফ) অ্যাওয়ার্ড ২০২১-এ সম্মানিত করা হয়েছে বলিউডের তারকা বিগ বি খ্যাত অমিতাভ বচ্চনকে। পুরস্কারটি এ তারকাকে দিয়েছেন বিখ্যাত দুজন হলিউড পরিচালক মার্টিন স্করসেসে ও ক্রিস্টোফার নোলান। ভারতীয় চলচ্চিত্রের ঐতিহ্যের ধারাকে টিকিয়ে রাখার জন্য পুরস্কৃত হওয়ার পরিপ্রেক্ষিতে আমিতাভ ধন্যবাদ জ্ঞাপন করে একটি নোট লিখেছেন। ভার্চুয়াল অনুষ্ঠানে পুরস্কারটি বিগ বিকে প্রদান করার সময় তার উচ্ছ্বসিত প্রশংসা করেন বিখ্যাত পরিচালক জুটি নোলান ও স্করসেসে। এফআইএএফ ট্রফি নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে সবাইকে ধন্যবাদ জানান বলিউডের মেগাস্টার।

সোস্যাল মিডিয়ায় পুরস্কার গ্রহণসংক্রান্ত একটি ছবি পোস্ট করেছেন বিগ বি। ছবিটিতে দেখা যায় হাসিমুখে হাতে অ্যাওয়ার্ড ট্রফিটি ধরে আছেন তিনি। পোস্টটি শেয়ার হতে না হতেই ভক্তরা তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। ছবির সঙ্গে অমিতাভ লিখেছেন, ‘এফআইএএফ ২০২১ অ্যাওয়ার্ডটি পেয়ে আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। আজকের অনুষ্ঠানে আমাকে অ্যাওয়ার্ডটির দ্বারা সম্মানিত করার জন্য ধন্যবাদ জানাই এফআইএএফ এবং মার্টিন স্করসেসে ও ক্রিস্টোফার নোলানকে। ভারতীয় চলচ্চিত্রের ঐতিহ্যের ধারাকে টিকিয়ে রাখতে আমাদের প্রতিশ্রুতি অটল থাকবে এবং ফিল্ম হেরিটেজ ফাউন্ডেশনও এ চেষ্টা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করছি।’

উল্লেখ্য, এর আগে মার্টিন স্করসেসে ও ক্রিস্টোফার নোলান এফআইএএফ অ্যাওয়ার্ড পেয়েছেন এবং এবার তারাই অমিতাভ বচ্চনকে এবারের অ্যাওয়ার্ড দিয়েছেন।

সম্প্রতি অমিতাভ বাচ্চনের নতুন ছবি ‘চেহরে’র ট্রেইলার মুক্তি পেয়েছে। এতে বিগ বির সঙ্গে আরো অভিনয় করছেন ইমরান হাশমি, আন্নু কাপুর, রিয়া চক্রবর্তীসহ আরো অনেকেই। সিনেমাটি পরিচালনা করছেন রুমী জাফরী এবং প্রযোজনার দায়িত্বে আছেন আনন্দ পন্ডিত। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল। এছাড়া সামনে অমিতাভ বচ্চনকে দেখা যাবে অজয় দেবগন ও রাকুল প্রীত সিংয়ের সঙ্গে মে ডে এবং রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবিতে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *