নেটফ্লিক্সের কমেডিতে ডি ক্যাপ্রিও, মেরিল স্ট্রিপ

লিওনার্দো ডি ক্যাপ্রিও, মেরিল স্ট্রিপ, টিমোথি শালামে একসঙ্গে যুক্ত হচ্ছেন নেটফ্লিক্সের কমেডি ‘ডোন্ট লুক আপ’ ছবিতে। এখানেই শেষ নয়, ছবিটি যেন তারকাখচিত। ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে জেনিফার লরেন্স, জোনাহ হিল, হিমেশ প্যাটেলও আছেন এতে। আরো যোগ দেয়ার কথা আরিয়ানা গ্রান্ডে, ম্যাথু পেরির। সম্প্রতি ঘোষণা করা হয়েছে কেট ব্লাঁশে ও রব মর্গানও কাজ করবেন ‘ডোন্ট লুক আপ’ ছবিতে।

‘ডোন্ট লুক আপ’ ছবি পরিচালনা করবেন অ্যাডাম ম্যাককে। ছবির চিত্রনাট্যও তার লেখা। এর আগে তিনি স্টেপ ব্রাদার্স, অ্যাংকরম্যান, টালাডেগা নাইটস ও দ্য বিগ শর্ট পরিচালনা করেছেন।

‘ডোন্ট লুক আপ’ ছবিতে দেখা যাবে দুজন নভোচারী মিডিয়ায় মানুষকে সতর্ক করতে শুরু করবেন একটা অ্যাসটেরয়েড সম্পর্কে, যেটা কিনা পৃথিবী গ্রহকে ধ্বংস করে দিতে পারে।

জেনিফার লরেন্স ও ডি ক্যাপ্রিও দুজন নভোচারীর চরিত্রে অভিনয় করবেন বলে ধারণা করা হচ্ছে। তবে এ বিষয়ে নেটফ্লিক্স কিছু নিশ্চিত করেনি। ভ্যারাইটির তথ্যমতে, এ বছরের শেষ দিকে ছবির শুটিং শুরু হবে। পরিচালনার পাশাপাশি ‘ডোন্ট লুক আপ’ প্রযোজনাও করছেন ম্যাককে। এছাড়া ম্যাককের হাইপারঅবজেক্ট ইন্ডাস্ট্রিজ ব্যানারে সহপ্রযোজক হিসেবে থাকবেন কেভিন মেসিক।

লিওনার্দো ডি ক্যাপ্রিওর সর্বশেষ ছবি ছিল অস্কারে মনোনয়ন পাওয়া ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। ছবিতে তিনি রক ডাল্টনের চরিত্রে অভিনয় করেন। অন্যদিকে মেরিল স্ট্রিপের নতুন ছবি আসতে যাচ্ছে যার নাম ‘দ্য প্রম’। এ ছবিতে নিকোল কিডম্যানকেও দেখা যাবে।

টিমোথি শালামের সায়েন্স ফিকশন ছবি ‘ড্যুন’ মুক্তির অপেক্ষায়। অন্যদিকে জেনিফার লরেন্স শিগগিরই কাজ শুরু করবেন রেড, হোয়াইট অ্যান্ড ওয়াটার ছবিতে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *