দেশে ফেসবুকের অনুমোদিত বিক্রয় অংশীদার এইচটিটিপুল

বাংলাদেশে বিক্রয় অংশীদার হিসেবে এইচটিটিপুলকে অনুমোদন দিয়েছে ফেসবুক। এখন থেকে দেশের ব্যবসা প্রতিষ্ঠান এবং এজেন্সিগুলোকে দক্ষতার সঙ্গে সহায়তা প্রদান করতে পারবে এইচটিটিপুল। এছাড়া স্থানীয় মুদ্রায় লেনদেনের সুযোগ তৈরি করে দেবে। ফেসবুকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে ফেসবুকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইমার্জিং মার্কেট ডিরেক্টর জর্ডি ফরনিস বলেন, দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ আমাদের জন্য গুরুত্বপূর্ণ দেশগুলোর একটি। দেশটির মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে আরো বেশি সংযুক্ত হওয়া আমাদের কাছে প্রাধান্য পাচ্ছে। দক্ষিণ-পূর্ব এশিয়ায় সফলভাবে আমাদের সেলস প্রতিনিধিদের কার্যক্রম সম্প্রসারণের পর এইচটিটিপুলকে বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস অংশীদার হিসেবে আনতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, স্থানীয় ও আঞ্চলিক বাজারের ওপর এইচটিটিপুলের যে ব্যাপক ধারণা ও দক্ষতা রয়েছে, তার মাধ্যমে আমরা বাংলাদেশের স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে এ সংকটময় পরিস্থিতিতে আরো শক্তিশালী হয়ে উঠতে এবং তাদের সম্ভাব্য বিস্তৃতিকে আরো ত্বরান্বিত করতে সহায়তা করতে পারব।

এইচটিটিপুল এ অঞ্চলে একটি শক্ত অবস্থানে রয়েছে। এছাড়া বিশ্বব্যাপী আরো ১০টি মার্কেটে এইচটিটিপুল ফেসবুক অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।

ফেসবুক অনুমোদিত বিক্রয় অংশীদার স্থানীয় প্রতিষ্ঠানগুলোকে কীভাবে সহায়তা করে তা বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/business/m/authorized-sales-partners লিংকে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *