দশ-বারো বছরে দেশে কোনো রাজনীতি নেই, ফেসবুক লাইভে কর্নেল অলি

ইসমাঈল আযহার: [২] সোমবার রাতে ফেসবুক লাইভে সাংবাদিক মনির হায়দারের এক প্রশ্নের জবাবে মুক্তিযোদ্ধা ও এলডিপি সভাপতি কর্নেল অলি আহমদ বীর বিক্রম একথা বলেন।

[৩] তিনি বলেন, রাজতন্ত্রে যারা আছে তারা ভালো আছে। যারা কমিউনিজমে আছে তারাও আমাদের থেকে ভালো আছে। পাকিস্তান আমল এর থেকে কয়েক হাজার গুণ ভালো ছিল। আইয়ুব খানকে মানুষ গালাগালি করে, কিন্তু তার সময়ে মানুষকে ঘর থেকে নিয়ে গুম করে নাই, খুন করে নাই, বা রাস্তায় মিছিল মিটিং বন্ধ ছিল না।

[৪] তিনি আরো বলেন, আমি সর্বপ্রথম ব্যক্তি যে বাংলাদেশের পক্ষ হয়ে বিদ্রোহ করেছি শহীদ আশরাফ উদ্দিন ও জিয়াউর রহমানের সাথে। বঙ্গভবনে ১৬ ডিসেম্বর, ২৬ মার্চ আমার দাওয়াত নাই। রাষ্ট্রীয় কোনো অনুষ্ঠানে আমাকে দাওয়াত দেওয়া হয় না। এটাই হলো এখন খেতাবধারী মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের জনগণের জন্য সর্বপ্রথম প্রাণ দিতে গিয়েছিলাম, পাকিস্তানের বিরুদ্ধে বিদ্রোহ করেছিলাম তার পুরস্কার। এখন ঘরে বসে থাকতে হয়।
[১] ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পুলিশের অভিযানে পিস্তল ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেফতার ≣ [১] এনায়েতপুরে ৪র্থ শ্রেনীর ছাত্রী অন্তঃসত্ত্বা : শিক্ষক আটক ≣ [১] সাদা সিংহ শাবক ‘হোয়াইট কিং’ আপনিও দেখে আসতে পারেন

[৫] লাখ লাখ মানুষের প্রাণ, মা বোনদের ইজ্জতের বিনিময় আপনারা ও আমরা পরবর্তীতে কি পেলাম? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আল্লাহ বলেছেন, ধৈর্য্য ধারণ করো। তিনি হচ্ছেন শেষ বিচারক। আমি মার্চ মাসে বলেছিলাম গজব আসতেছে অপেক্ষা করেন। গজব শুধু বাংলাদেশে না বিশ্বব্যাপী এসেছে। আল্লাহর পক্ষ থেকে সমাধান সবসময় এসেছে, এখনো আসছে, আগামীতেও আসবে। বাংলাদেশে দ্বিতীয় গজব শুরু হয়েছে সেটি হল ফ্লাট এবং ভুয়া সনদ দেওয়া। জুয়া ও মদ সবগুলো একত্র হয়েছে।

[৬] তাহলে কী এখন আল্লাহর পক্ষ থেকে সমাধান আসার অপেক্ষায় থাকবেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, মানুষের সবসময় ঈমান ঠিক রাখতে হবে। আল্লাহ সবসময় বলেছেন, তুমি তোমার পক্ষ থেকে চেষ্টা করো। আল্লাহর সমাধান আসা থেকে যদি আমরা বিচ্যুতি হয়ে যাই, তাহলে আমরা গোমরাহ (পথভ্রষ্ট) হয়ে যাবো।

[৭] নিজেদের কী চেষ্টা আছে জানতে চাইলে তিনি বলেন, নিয়ম নীতি মেনে যতদূর সম্ভব জনগণকে অবহিত করা দেশে কী হচ্ছে না হচ্ছে, কীভাবে দেশে রিলিফেল চাল চুরি হচ্ছে। ওষুধ কীভাবে চুরি করে বিক্রি করতেছে। বাংলাদেশে কীভাবে চলবে, বড় বড় প্রজেক্টগুলোতে কীভাবে দুর্নীতি হচ্ছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *