তৃতীয়বারের মতো টেনেটের মুক্তির তারিখ পেছাল

ক্রিস্টোফার নোলানের ছবি টেনেটের মুক্তির তারিখ যেন কোনোভাবেই স্থির হতে চাইছে না। সর্বশেষ কথা ছিল টেনেট মুক্তি পাবে জুলাই মাসে। কিন্তু না, আবারো এসেছে নতুন তারিখ। শোনা যাচ্ছে টেনেট এবার মুক্তি পাচ্ছে আগস্ট মাসে।

টেনেটের অভিনয়শিল্পীদের মধ্যে আছেন জন ডেভিড ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন, এলিজাবেথ ডেবিকি, ভারতের ডিম্পল কাপাডিয়া। ছবির ট্রেলার দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করেছে, পরিচালক ক্রিস্টোফার নোলান ভক্তদের আশ্বস্ত করেছিলেন যে ছবিটি জুলাই মাসে থিয়েটারে গিয়ে দেখা যাবে। কিন্তু করোনা মহামারীর কারণে আবারো নোলানকে সিদ্ধান্ত বদল করতে হয়েছে। টেনেটের মুক্তির তারিখ ছিল প্রথমে ১৭ জুলাই, তারপর তা পিছিয়ে যায় ৩১ জুলাই।

হলিউড রিপোর্টার নিশ্চিত করেছে যে টেনেটের মুক্তির তারিখ তৃতীয়বারের মতো বদলাতে যাচ্ছে এবং ছবিটি এখন ১২ আগস্ট মুক্তি দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

ওয়ার্নার ব্রস দর্শকদের স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে টেনেটের মুক্তি পেছানোর সিদ্ধান্ত নিয়েছে বলে জানানো হয়েছে। স্টুডিওটির মুখপাত্র বলেছেন, ‘ওয়ার্নার ব্রস টেনেটকে দর্শকদের জন্য বড় পর্দায় মুক্তি দেয়ার ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ। প্রদর্শকরা যখন প্রস্তুত হবেন এবং জনস্বাস্থ্য কর্মকর্তারা বলবেন যে এখন উপযুক্ত সময় তখন ছবিটি মুক্তি দেয়া হবে। এখন আমাদের নমনীয় থাকতে হবে। এখন আমরা স্বাভাবিক সময়ের মতো করে সহজেই ছবি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিতে পারছি না।’

এ ঘোষণার পর দর্শকরা বলছেন, ওয়ার্নার ব্রসের উচিত টেনেট ২০২১ সালে বড় পর্দায় মুক্তি দেয়া, নয়তো স্ট্রিমিং সাইটে এখনই দিয়ে দেয়া। তারা অনেকে টুইটারে টেনেটের মুক্তির তারিখ বারবার বদল করা নিয়ে ক্ষোভ ঝেড়েছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *