তামান্নাকে কবে বিয়ে করছেন, মুখ খুললেন বিজয়

সম্প্রতি বলিউডের অন্যতম চর্চিত জুটি বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া। গত বছর থেকেই বিজয় এবং তামান্নার সম্পর্কের কানাঘুষা শোনা যাচ্ছিল। বছরের শেষ দিকে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন দু’জনেই। তার পর থেকেই তামান্নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেতা।

রেস্তোরাঁ, ছবির প্রিমিয়ারে হাসিমুখে ক্যামেরার সামনে ‘পোজ’ দিয়েছেন এই জুটি। প্রেমের সম্পর্কে যে তারা দু’জনেই ভালো রকম রয়েছেন, সেটা বেশ বোঝা যায়। কিন্তু প্রেম কবে পরিণতি পাবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এবার এক অনুরাগী প্রশ্ন করে বসলেন বিজয়কে-‘কবে বিয়ে করছেন?’ ‘লাস্ট স্টোরিজ ২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় একে-অপরের কাছাকাছি আসেন তারা। মণীশ মালহোত্রের বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষে হাত ধরে গাড়িতে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। কবে এক হবে চার হাত, এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। নিজেদের বিয়ে নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি বিজয়-তামান্না।

তবে অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন বিজয়। তিনি জানালেন, একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি প্রত্যেকদিন এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে। মাকে ফোন করলেই নাকি তিনি ছেলেকে একই কথা জিজ্ঞাস করেন।

বিজয় বলেন, আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে, কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *