‘তকদির’-এর কাজে এতটুকু ছাড় দেননি চঞ্চল

নাটক ও চলচ্চিত্রে অভিনেতা চঞ্চল চৌধুরীর অভিনয় সমাদৃত। দর্শকনন্দিত এ অভিনেতা এবার একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘তকদির’ নামে ওয়েব সিরিজটি আন্তর্জাতিক প্লাটফর্ম হৈচৈ-এ প্রচারিত হবে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। সিরিজটি নির্মাণ করেছেন সৈয়দ আহমেদ শাওকি। শুটিং শেষে এখন ডাবিংয়ের কাজে ব্যস্ত চঞ্চল চৌধুরী। ওয়েব সিরিজটিতে তাকে নাম ভূমিকায় দেখা যাবে।

‘তকদির’-এ অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘তকদির’ ওয়েব সিরিজটি একটি আন্তর্জাতিক ওয়েব প্লাটফর্মে প্রচারিত হবে। দেশ-বিদেশের অনেক বাংলাভাষী দর্শক তা উপভোগ করবেন। বিষয়টি মাথায় রেখে আমি খুব মনোযোগ দিয়ে কাজ করেছি। চলচ্চিত্রে অভিনয়ের মতোই শ্রম দিয়েছি। কোয়ালিটিতে কোনো রকম ছাড় দিইনি।’

ওয়েব সিরিজটির কাজ করতে গিয়ে নির্মাতা ও তার টিমও যথেষ্ট শ্রম দিয়েছেন। তাই এটি নিয়ে বেশ আশাবাদী চঞ্চল চৌধুরী। বলেন, ‘আমার বিশ্বাস ওয়েব সিরিজটি দর্শকের ভালো লাগবে।’ আগামীতে তকদিরের মতো গল্পের নাটক, ওয়েব সিরিজে কাজ করতে আগ্রহী মনপুরাখ্যাত এ অভিনেতা।

কিছুদিন আগে অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন চঞ্চল। মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় সর্বশেষ ‘টেলিভিশন’ নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। এছাড়া এ অভিনেতা শেষ করেছেন অমিতাভ রেজার নির্দেশনায় আরেকটি বিজ্ঞাপনের কাজ। আপাতত দুটি ধারাবাহিক—‘শহরালী’ ও ‘ভদ্রপাড়া’ ধারাবাহিকে অভিনয় করছেন। মুক্তির অপক্ষোয় আছে তার অভিনীত ‘পাপ পূণ্য’ এবং মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ চলচ্চিত্র দুটি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *