টেকনাফে পৃথক অভিযানে চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং ও আলীখালী ক্যাম্প এলাকায় পৃথক অভিযান চালিয়ে চার রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

[৩] সোমবার (১৭ জানুয়ারি) উপজেলার ঐ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তারকৃতরা হলেন- আলীখালী২৫ক্যাম্পের ব্লক-ডি/২০,ঘর-৮০,এফসিএন-২৮৯৬২২ বাসিন্দা মৃত মোহাম্মদের ছেলে শামসুল আলম (৪০) ও উনচিপ্রাং ২২ক্যাম্পের ব্লক-এ/৫,ঘর-১০১৬,এফসিএন-৪০২৫৯৫ বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে ইয়াছিন(২৫), একই ক্যাম্পের ব্লক-সি২, ঘর-২৪১,এফসিএন-২৪৯৩৬৭বাসিন্দা ইমান হোসেনের ছেলে নবী উল্লাহ (২৯) ও ব্লক-বি/৪,ঘর-১৫১৮ এফসিএন -২৪৬৯৩৯বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ সলিম (২৩)।

[৫] ১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-২৫এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গা সন্ত্রাসী শামসুল আলমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।ধৃত সেই রোহিঙ্গা মাদক কারবারি,অস্ত্রধারী সন্ত্রাসী ও অপহরণ পূর্বক মুক্তিপণ আদায়কারী গ্রুপের সক্রিয় সদস্য। গ্রেপ্তার রোহিঙ্গার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

[৬] এছাড়া অপর দিকে, একইদিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হোয়ইক্যং ইউপি উনচিপ্রাং ২২ক্যাম্পে এপিবিএন পুলিশের একটিদল ক্যাম্পে অভিযান পরিচালনা করে ডাকাতি মামলার সন্দিগ্ধ আসামি তিন রোহিঙ্গাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
[১] ইন্টারপোল জেনারেল অ্যাসেম্বলিতে যোগ দিতে তুরস্ক গেলেন আইজিপি ≣ [১] কোভিড আক্রান্ত ভারতের নারী ক্রিকেট দলের অধিনায়ক হারমানপ্রিত ≣ [১] রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকা উদ্ধার, গ্রেপ্তার ২

[৫] গ্রেপ্তারকৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *