গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠায় প্রয়োজন সব গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সমন্বয়ে জাতীয় ঐক্য: জেবেল রহমান গানি

বাংলাদেশ আওয়ামী পার্টি ন্যাপের চেয়ারম্যান আরও বলেন, গণতান্ত্রিক ব্যবস্থা শক্তিশালী না হওয়ার কারণে দেশে দুর্নীতি ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে, যা জাতির জন্য লজ্জাজনক এবং মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী।

[৩] তিনি বলেন, পাটকল-চিনিকল বন্ধ হচ্ছে, পোশাক কলকারখানায় শ্রমিক ছাঁটাই হচ্ছে ফলে দেশে কর্মহীন মানুষের সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। বাংলাদেশ ন্যাপ দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে রাজনীতি করছে। বাংলাদেশ ন্যাপকে নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যেতে হবে। আগামী দিনের রাজনীতিতে ন্যাপকে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।

[৪] শুক্রবার গুলশানের চেয়ারম্যানের কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপে সদ্য যোগদানকারী নেতা মো. মহসিন ভুইয়ার সঙ্গে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।
নির্বাচনের হারের পরও ইরানের বিরুদ্ধে ট্রাম্পের নিষেধাজ্ঞা! ≣ [১] হোসেনপুরে জমে ওঠেনি কোরবানির পশুর হাট, দুশ্চিন্তায় বিক্রেতারা ≣ [১] মাদারীপুরে একজন জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব

[৫] ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া বলেন, দুর্নীতি ও অযোগ্য দলীয়করণের কারণে দেশে মারাত্মকভাবে বৈষম্য বেড়েছে। কিছু মানুষ হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে আর কিছু মানুষ সামান্য টাকার জন্য সন্তানের চিকিৎসা করতে পারছে না। শুধু বৈষম্যের বিরুদ্ধে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আজকের বাংলাদেশ। তাই দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যারা দেশ, জাতি ও সমাজের কল্যাণে কাজ করতে চান তাদের জন্য বাংলাদেশ ন্যাপের দরজা উন্মুক্ত।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *