ওমিক্রন আতঙ্কে বলিউড, করোনা আক্রান্ত কারিনা

ভারতজুড়ে বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা। আতঙ্ক ছড়াচ্ছে বলিউডেও। এবার করোনা আক্রান্ত হলেন কারিনা কাপুর খান। এ নায়িকার পাশাপাশি কোভিড ১৯ পজিটিভ তার প্রিয় বন্ধু অমৃতা আরোরা। জানা গেছে, অমৃতা ও কারিনা দুজনেই কোভিড টেস্ট করান। সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসে সোমবার। তবে তারা ওমিক্রন ভাইরাসে আক্রান্ত কিনা সে বিষয়ে জানা যায়নি। দীর্ঘ দু’বছর করোনা অতিমারির কারনে বলিউডের ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল।
সাম্প্রতিক সময়ে সিনেমা হল খোলার পর ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরছে বলিউড।

এরই মাঝে কারিনার করোনা আক্রান্ত হওয়ার খবরে মন ভারাক্রান্ত বিটাউনের। সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানান কারিনা। তিনি লিখেছেন, ইতিমধ্যেই নিজেকে আলাদা করে নিয়েছি। আমার বাড়ির সদস্য ও স্টাফেরা সবাই ডবল ভ্যাকসিন নিয়েছে। আমার কোনও শারীরিক অসুবিধা নেই। যারা সস্প্রতি আমার সংস্পর্শে এসেছেন তারা কোভিড টেস্ট করিয়ে নেবেন।

অন্যদিকে বিএমসির তরফ থেকে অভিযোগ, কারিনা কাপুর খান ও অমৃতা আরোরা অতিমারির নিয়ম কানুন না মেনেই বিভিন্ন পার্টিতে গেছে। ভারতে ওমিক্রন দাপট যেন গত কয়েকদিনের তুলনায় অনেকটা বেড়েছে। বিগত সপ্তাহে করোনার নয়া প্রজাতি নিয়ে আশঙ্কা তৈরি হলেও, এবার সেই উদ্বেগের আগুনে ঘি ঢেলে ভারতে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৩৭। কর্নাটক, দিল্লি, গুজরাট, অন্ধ্রপ্রদেশ ও নাগপুরে পাওয়া গেছে ওমিক্রন ভাইরাস।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *