ঈদে নতুন নাটক ‘মাল্টি প্লাগ’

আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘মাল্টি প্লাগ’। নাটকের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হারুন রুশো। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাওন, পারসা ইভানা, রাইসা রিয়া, সায়মা আখতার, তানজিম হাসান অনিক ও নিথর মাহবুব।

নাটকের গল্পে দেখা যাবে, শাওন ও নিথর মাহবুব দুই ভাই। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ছোট ভাই একের পর এক প্রেম করে বেড়ায়। আর বড় ভাইয়ের মাথায় চুল কম বলে কোনো মেয়ে একবার তাকে টাকলু বলেছিল, তাই প্রেম-বিয়ে তাকে টানে না।

একদিন বড় ভাই মজা করে ছোট ভাইয়ের এক্স গালফ্রেন্ডের (রাইসা রিয়া) ছবি তাকে ফেসবুক থেকে দেখাতে যায়। তখন ছোট ভাইয়ের নজরে আটকে যায় এক্স গালফ্রেন্ডের পাশে থাকা এক মেয়ের (পারসা ইভানা) দিকে। শুরু হয় ছোট ভাইয়ের নতুন মিশন। সেই মেয়ের নাম-ঠিকানা জোগাড় করে তার সঙ্গে প্রেম করার সিদ্ধান্ত নেয় সে। কিন্তু কিছুতেই সেই মেয়ের মন পাওয়া যাচ্ছিল না।

আর পাত্তা না দেয়ার পেছনে লুকানো আছে এক কারণ। কিন্তু সত্যি সত্যি মেয়েটির প্রেমে হাবুডুবু খায় ছোট ভাই। বড় ভাই বিষয়টি বুঝতে পেরে গোপনে ছোট ভাইকে সহযোগিতা করতে থাকে। কারণ বড় ভাই চান না ছোট ভাইয়ের জীবনটা তার মতো হোক। এসবের মধ্যে জন্ম নিতে থাকে মজার মজার ঘটনা।

নির্মাতা হারুন রুশো বলেন, আমরা নিরাপত্তা মেনেই শুটিং করেছি। নাটকের গল্পটি আশা করছি দর্শকদের ভালো লাগবে। অনেক মজার একটি নাটক ‘মাল্টি প্লাগ’। নাটকের চিত্রগ্রহণ করেছেন সুজন মেহমুদ, নির্বাহী প্রযোজক আর এইচ সোহেল। নাটকটি ঈদে নাগরিক টিভিতে প্রচারিত হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *