ইসলামী ব্যাংকের বরিশাল জোনের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বরিশাল জোনের বিশেষ ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, জাতীয় প্রয়োজন সামনে রেখে ও প্রধানমন্ত্রীর দিকনির্দেশনার আলোকে জনগণকে সময়োপযোগী আর্থিক সেবা প্রদান করছে ইসলামী ব্যাংক। তিনি কেন্দ্রীয় ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন এবং যথাযথ নির্দেশনা প্রদানের জন্য গভর্নরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি জানান, ইসলামী ব্যাংকের কর্মীরা মানুষের কল্যাণ ও জীবিকার প্রয়োজনকে অগ্রাধিকার দিয়ে কাজ করছেন।

ইসলামী ব্যাংক দেশের বৃহত্তম ব্যাংক হিসেবে যথাযথ ভূমিকা পালন করে চলেছে উল্লেখ করে তিনি বলেন, ইসলামী ব্যাংকের আন্তরিক সেবার কারণে এ ব্যাংক মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাংক তার অবদানের স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে।

সম্মেলনে আরো বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এএএম হাবিবুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জিএম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বরিশাল জোনপ্রধান মো. আমিনুর রহমান। এছাড়া জোনের শাখাপ্রধানরা সম্মেলনে অংশগ্রহণ করেন। জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সম্মেলনে নির্দেশনা দেয়া হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *