ইভ্যালিতে পাওয়া যাবে বসুন্ধরা ফুড চেইনের খাবার

ই-কমার্সভিত্তিক দেশীয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডিতে পাওয়া যাবে বসুন্ধরা ফুড চেইনের খাবার। দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন তিনটি চেইন রেস্টুরেন্ট বাবা রাফি বাংলাদেশ, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও দ্য ফুড হলের খাবার এখন থেকে ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

এ লক্ষ্যে গতকাল প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি সমঝোতা চুক্তিপত্র (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ অনুষ্ঠিত এ চুক্তি স্বাক্ষর পর্বে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভির ও পরিচালক ইয়েসা সোবহান এবং ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন। এ সময় ইয়েসা সোবহান বসুন্ধরা গ্রুপের পক্ষে এবং শামিমা নাসরিন ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, ই-ফুড নামে ইভ্যালির ফুড ডেলিভারি সেবা কার্যক্রম শুরু করে মাত্র দুই মাস আগে। ইভ্যালিতে নিবন্ধিত প্রায় ৩৫ লাখ গ্রাহক আছেন। যাদের আমরা এই ফুড ডেলিভারি সেবা দিতে চাই। সেই লক্ষ্যে আজকে আমরা বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বাবা রাফি, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও দ্য ফুড হলের সঙ্গে চুক্তি করি। এসব রেস্টুরেন্টের খাবার ইভ্যালির সিস্টার কনসার্ন ই-ফুডের মাধ্যমে গ্রাহকদের কাছে সরবরাহ করা হবে। এছাড়া এসব রেস্টুরেন্টের ডাইন ইন সার্ভিসের সঙ্গে কীভাবে ইভ্যালি যুক্ত হতে পারে সে বিষয়েও কাজ করা হবে। বসুন্ধরা গ্রুপের সঙ্গে যুক্ত হতে পারাটা আমাদের জন্য অতি আনন্দের এবং সম্মানের একটি বিষয়। বর্তমানে ঢাকায় থাকা বসুন্ধরার এসব রেস্টুরেন্টের খাবার সরবরাহ করা হবে।

অনুষ্ঠানে অন্যদের মাঝে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল সেক্টর-সির চিফ ফিন্যান্সিয়াল অফিসার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) মির্জা মুজাহিদুল ইসলাম, বসুন্ধরা পেপার মিলস লিমিটেড ২-এর অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাসান এবং সেক্টর-সি’র হেড অব মার্কেটিং মোহাম্মদ তৌফিক হাসান উপস্থিত ছিলেন। পাশাপাশি ইভ্যালির হেড অব করপোরেট বিজনেস সিরাজুল ইসলাম রানা, ই-ফুড বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাঁধনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *