অসাধারণ এক অভিজ্ঞতা হয়েছে -সাইমন

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। এখন অবধি যে কয়টি সিনেমা করেছেন সেখানে তাকে কেন্দ্র করেই গল্প এগিয়েছে। দেশের ইন্ডাস্ট্রিতে গত কয়েক বছর ধরেই নায়ক নির্ভর সিনেমা নির্মাণ হচ্ছে। বিশেষ করে বাণিজ্যকি ঘরানার সিনেমায়। তবে সাইমনের আশা ছিল আশি-নব্বই দশকের মতো একটি মাল্টিকাস্ট সিনেমায় অভিনয় করার। কারণ একসঙ্গে কয়েকজন তারকা অভিনেতা থাকলে সেই সিনেমায় একটা অন্যরকম মাত্রা পায়। আমাদের দেশে মাল্টিকাস্ট সিনেমা এখন না থাকলেও দেশের বাইরে এই রীতি সুন্দরভাবেই চলছে।

অবশেষে আপনার আশা পূরণ হতে যাচ্ছে। আপনি, মিলন, বুবলী ও রোশান এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়।
কেমন লাগছে? সাইমন সাদিক বলেন, আমি আগেও বিভিন্ন জায়গায় বলেছি, এখনও একই কথা বলবো ইন্ডাস্ট্রি আরও সচল করার জন্য, মাল্টিকাস্টিং ছবি হওয়া উচিত। আমার ইচ্ছা অনুযায়ী ফাইনালি একটা মাল্টিকাস্ট সিনেমায় চুক্তিবদ্ধ হতে পেরেছি। এটা ভীষণ ভালো লাগার। সিনেমার গল্প ও আপনার চরিত্রটি কেমন? সাইমন বলেন, গল্পটা প্রেমের। ভীষণ চমৎকার।

আমি মিলন ভাই, রোশান সবাই প্রেমিকের চরিত্রে অভিনয় করবো। পরিচালক জসিম উদ্দীন জাকির ভাই আমাদের সবাইকে সুন্দরভাবে ব্যবহার করে একটা ভালো প্রজেক্ট বানাবেন বলে আমার বিশ্বাস। শুটিং কবে নাগাদ শুরু হতে পারে? এ নায়ক বলেন, ফেব্রুয়ারিতে শুরু করবেন বলে তারা জানিয়েছে। আমি সেভাবেই নিজেকে প্রস্তুত করছি। এখন কি কোনো সিনেমার শুটিং করছেন? সাইমন সাদিক বলেন, হ্যাঁ।

শুটিংয়ে বসেই আপনার সঙ্গে কথা বলছি। এই মুহূর্তে ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রের শুটিংয়ে আছি। পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে শুটিং চলছে। ‘গ্যাংস্টার’ সিনেমার কাজ কতটুকু হলো? সাইমন বলেন, একদম শেষের দিকে। আজই ক্যামেরা ক্লোজ হচ্ছে। পুরো কাজটা কেমন হলো? সাইমনের উত্তর- পরিপূর্ণ একটা অ্যাকশন ফিল্ম করলাম। ভালো বাজেট, আয়োজনের ছিল। শাহীন সুমন ভাই গুণী পরিচালক। উনি বরবরই অ্যাকশন সিনেমা অনেক ভালো নির্মাণ করে থাকেন। তার পরিচালনায় কাজ করতে গিয়ে এক অসাধারণ এক অভিজ্ঞতা হয়েছে । যা আগামী দিনে কাজ লাগাতে পারবো আশা করি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *