মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল রিটেইল লিডার হলেন সাফিয়াত সোবহান

দক্ষ নেতৃত্বের মাধ্যমে প্রান্তিক পর্যায়ে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের পণ্য ব্যবস্থাপনায় ভূমিকা রাখার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেলেন শিল্পগোষ্ঠীটির ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক অর্থনীতি সাময়িকী বিজনেস ট্যাবলয়েডের বিবেচনায় সাফিয়াত সোবহানকে ২০২০-২১ সময়কালের ‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল রিটেইল লিডার’ হিসেবে পদক দেয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। চলতি বছরের বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সাফল্যের বিষয়টি বিজনেস ট্যাবলয়েড ম্যাগাজিনের গবেষণায় উঠে আসে। প্রতি বছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের পুরস্কার দেয় লন্ডনভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন বিজনেস ট্যাবলয়েড।

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাফিয়াত সোবহান। পাশাপাশি দেশের সব মানুষের পুষ্টি চাহিদা মেটাতে মানসম্পন্ন খাদ্যপণ্য বাজারজাতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে গত তিন দশকে বাংলাদেশের উন্নয়নশীল অর্থনীতিতে অবদানের জন্য বসুন্ধরা গ্রুপের প্রশংসা করে লন্ডনভিত্তিক সাময়িকীটি। প্রতিবেদনে বলা হয়, বসুন্ধরা গ্রুপ তাদের কর্ম এবং অসীম দৃঢ়তা ও দূরদর্শিতার মাধ্যমে সেই দৃষ্টিভঙ্গি অর্জনের দিকে কাজ করে যাচ্ছে অবিরাম। বিজনেস ট্যাবলয়েডের বিবেচনায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ‘ব্যবসায়িক ইকোসিস্টেম’ তৈরির মাধ্যমে জাতীয়ভাবে অবদান রাখছেন। তার নেতৃত্বে বসুন্ধরা গ্রুপ গ্রাহকদের বিপুল পরিসরে পণ্য ও সেবা প্রদান করে ‘সবচেয়ে নির্ভরযোগ্য সংগঠন’ হিসেবে আবির্ভূত হয়েছে।

সাফিয়াত সোবহান বিভিন্ন খাতে ব্যাপক বিনিয়োগ করেছেন এবং একটি দৃষ্টান্তমূলক কর্মপরিবেশ তৈরি করেছেন বলে উল্লেখ করে অর্থনীতি সাময়িকীটি। সাফিয়াতের নেতৃত্বের দক্ষতা সম্পর্কে আরো জানতে এবং তরুণ ও উদীয়মান করপোরেট লিডারদের প্রতি পরামর্শের জন্য সাক্ষাত্কার প্রকাশ করে বিজনেস ট্যাবলয়েড।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *