হাসপাতালে ভর্তি জনপ্রিয় কণ্ঠশিল্পী হায়দার হোসেন

জনপ্রিয় সুরকার হায়দার হোসেন হাসপাতালে ভর্তি আছেন। আজ মঙ্গলবার (৭ জুন)  সকালে ডায়াবেটিসজনিত জটিলতা নিয়ে ঢাকার এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে গায়কের স্ত্রী নুসরাত জাহান জানান। ৫৮ বছর বয়সী এ গায়ক কয়েক বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন।

গায়কের স্ত্রী নুসরাত জাহান জানান, হায়দার হোসেনের ডায়াবেটিসজনিত জটিলতা রয়েছে। আজ সকালে ডায়াবেটিস বেড়ে যাওয়ায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।তিনি  আরও জানান, সকালে দিকে অসুস্থতাবোধ করলে সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি আছেন। দুই-তিন দিন এখানে থাকতে বলেছেন। তবে দুপুরের পর থেকে ডায়াবেটিস স্বাভাবিক পর্যায়ে চলে এসেছে বলে জানান তিনি।

বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, গিটারবাদক এবং কী-বোর্ড বাদক হায়দার হোসেন । তিনি মূলত সমাজ, মানবতা ও দেশ এর প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ বিষয় গুলো নিয়ে গান করে থাকেন। বাংলাদেশ বিমান বাহিনীতে একজন বিমান প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। ১৯৭৯ সাল থেকে তিনি সংগীত পেশার সাথে সম্পৃক্ত। বিখ্যাত সুরকার আলম খানের সঙ্গে প্লেব্যাক গিটার বাজাতেন তিনি এবং এরপর পপ সম্রাট আজম খান এর সঙ্গে কাজ করতেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *