সুন্দরগঞ্জে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার মামলা দায়ের \ গ্রেফতার মাতা


ক্বারী মোঃ আবু জায়েদ খাঁন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজ হওয়ার প্রায় ২২ ঘন্টা পর পাশের বাড়ির টয়লেট থেকে নুর হাওয়া নামের তিন মাসের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ স‚ত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৭ টার দিকে ঘর থেকে শিশুটি নিখোঁজ হয়। শিশুটির বাবা গরু ব্যবসায়ী নুর ইসলাম মীরগঞ্জ হাটে থাকাকালীন সন্তান নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে থানায় অভিযোগ দেন।
অভিযোগের ভিত্তিতে পুলিশ সুন্দরগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর ধুমাইটারী মহল্লার ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা তানজিনা বেগমকে অসুস্থ দেখতে পেয়ে তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।
রোববার তানজিনা সুস্থ হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে (মা) শিশুটিকে পাশের বাড়ির টয়লেটের হাউসে শনিবার সন্ধার পরে ফেলে দেয়ার কথা স্বীকার করে। স্বীকারোক্তি মোতাবেক পুলিশ তানজিনার দেখানো টয়লেটের হাউস থেকে রোববার বিকেল ৪.৪৫ টার দিকে শিশু নুর হাওয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
থানা অফিসার ইনচার্জ আব্দুল­াহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শিশুর পিতা বাদী হয়ে তার স্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৩৩, তারিখঃ ৩১/০১/২০২১ ইং। আসামীকে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *