সুখের স্মৃতিগুলো মনে রাখতে চান প্রভা

শোবিজের জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। অভিনয় ক্যারিয়ারের এক যুগ পার করেছেন এরই মধ্যে। ব্যক্তিগত কারণে শোবিজ থেকে বিরতি নিয়েছিলেন দুই বছর। বিরতি কাটিয়ে আবারো নিয়মিত কাজ করছেন তিনি।

লাইট-ক্যামেরার পাশাপাশি নেটদুনিয়ায় বেশ সরব প্রভা। ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেন তিনি। গত (২০ মার্চ) একটি ছবি শেয়ার করেছেন প্রভা। ওই ছবি বিশাল সমুদ্র তীরে দোলনায় বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। তার হাতের সঙ্গে অন্য একটি হাত মিলিয়ে তৈরি করেছেন ‘লাভ সাইন’।

শেয়ার করা ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুখের স্মৃতিগুলো মনে রাখার চেষ্টা করি। যদি এটাকে বাছাইকৃত স্মৃতি বলেন, তবু তার সঙ্গে আমি ভালো আছি।’ হ্যাশট্যাগ দিয়ে প্রভা লিখেছেন, ‘সাবেক আত্মার বন্ধুর সঙ্গে স্মৃতি।’ এ পোস্টে কমেন্টস অপশন লিমিট করে রেখেছেন প্রভা। বোঝাই যাচ্ছে, নেটিজেনদের কটূ আক্রমণ থেকে বাঁচতে এ পথ বেছে নিয়েছেন তিনি।
[১] বাসভাড়া বাড়ানোর বিরোধিতা করলেন অধ্যাপক নজরুল ইসলাম ও ড. আবদুল মজিদ ≣ [১] জরুরী অবস্থা জারি করবেন রাষ্ট্রপতি? ≣ [১] করোনা ভাইরাস প্রতিরোধে অংকুরের লিফলেট বিতরণ

এর আগে এক সাক্ষাৎকারে প্রভা বলেছিলেন, ‘প্রায় ১০ বছর আগে আমার সঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দায়ী নই! একজনের অসততার কারণে আমাকে সারাজীবন ভুগতে হয়েছে। আমি ভুগেছি। তবে সবকিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রাপ্তি।’

প্রভা শান্তিপূর্ণ জীবন পছন্দ করেন। নিজেকে সুখী রাখার চেষ্টা করেন সবসময়। তাই কোনো পরিকল্পনা নিয়ে কাজ করেন না তিনি। আলাপকালে দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই বলেছিলেন এ অভিনেত্রী।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *